• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে পাটখেত থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার

  নাঈম ইসলাম, সাভার (ঢাকা)

১১ জুন ২০২১, ১৪:২৪
প্রতীকী ছবি

সাভারের হেমায়েতপুরে একটি পাটখেত থেকে দুই যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। শুক্রবার (১১ জুন) সকালে হেমায়েতপুরের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়ার গ্রামের একটি পাটখেত থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, বরিশাল জেলার গৌরনদী থানার যাদুচর গ্রামের রতনের ছেলে রায়হান (১৭) ও পশ্চিম শেওরা গ্রামের নেছার মোল্লার ছেলে নাজমুল (১৮)। তারা দুইজন সম্পর্কে খালাতো ভাই। তারা হেমায়েতপুরের যাদুরচর এলাকায় থাকতো। এর মধ্যে রায়হান আলনাছির ল্যাবরোটারি স্কুলের দশম শ্রেণির ছাত্র। নাজমুল রায়হানদের বাড়িতে বেড়াতে এসেছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে পাটখেতে কাজ করতে যান কয়েকজন কৃষক। সেখানে দুই যুবকের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় তারা। পরে পুলিশ এসে নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে। নিহত দুই যুবকের মরদেহ ৩০ মিটার দূরত্বের মধ্যে পড়ে ছিল। তাদের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিল।

এ বিষয়ে ভাকুর্তা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বলেন, নিহত দুই যুবকের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কে বা কারা দুই যুবককে কি কারণে হত্যা করেছে তা জানার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড