• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার

  হোছাইন মেহেদী, লোহাগাড়া (চট্টগ্রাম)

১১ জুন ২০২১, ১৪:০৮
গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা
গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা। (ছবি : দৈনিক অধিকার)

লোহাগাড়ায় পৃথক অভিযানে ১০ হাজার ৩ শত ইয়াবাসহ তিন জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১০ জুন) রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পাচার কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলেন- কক্সবাজারে নতুন বাহারছড়া এলাকার আবুল বশরের ছেলে ইকরাম হোসেন (৪২), উখিয়া কুতুবপালং এলাকার মৃত আবদুর রহমানের ছেলে জাহেদ হোসাইন (৩৯) ও উপজেলার পদুয়া ইউনিয়নের মৌলভী পাড়ার মৃত রফিক আহম্মদের ছেলে খালেদ (২৭)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এস এস গোলাম কিবরিয়া ফোর্সসহ মহাসড়কে চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে একটি প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবাসহ ইকরাম হোসেন ও জাহেদ হোসাইন গ্রেপ্তার করে । অপরদিকে, একইদিন রাতে এস আই দুলাল বাড়ৈ সাথে থাকা ফোর্স নিয়ে উপজেলার পদুয়া সিকদার দিঘীর উত্তর পার্শ্বে জাফরের চায়ের দোকানে অভিযান চালিয়ে ৩শ’ পিচ ইয়াবাসহ খালেদকে গ্রেপ্তার করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। শুক্রবার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড