• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোর হত্যা মামলার প্রধান আসামির আত্মসমর্পণ

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১১ জুন ২০২১, ১০:২০
প্রবাল হত্যা মামলার প্রধান আসামি অন্তর
প্রবাল হত্যা মামলার প্রধান আসামি অন্তর। (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে কিশোর প্রবাল হত্যা মামলার প্রধান আসামি অন্তর (২৪) হত্যাকাণ্ডের ১০ দিন পর আদালতে আত্মসমর্পণ করেছেন।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট-২ রফিকুল ইসলাম বারী এর আদালতে হাজির হয়ে সে আত্মসমর্পণ করে।

অন্তর পৌর শহরের কমলপুর এলাকার জিল্লুর রহমানের ছেলে।

সূত্রে জানা যায়, গত ৮ জুন মঙ্গলবার সন্ধ্যায় কিশোর প্রবাল হত্যা মামলার ২ নম্বর আসামি অন্তরের বাবা জিল্লুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া এর আগে ৪ জুন শুক্রবার দূর্জয় মোড় এলাকা থেকে ওই মামলার ২ আসামি রাজন ও তৌহিদ কে গ্রেপ্তার করে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এর পরে হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকায় কমলপুরের আলী হোসেনের ছেলে সাকিবকে গ্রেপ্তার করে র‍্যাব। তবে সাকিব এজাহারভুক্ত আসামি ছিল না। কিন্তু পরে তাকে এজাহারভুক্ত করা হয়েছে। এ নিয়ে হত্যা মামলায় মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে তিনজন র‍্যাব সদস্য, একজন পুলিশ এবং অন্তর আদালতে আত্মসমর্পণ করেন।

উল্লেখ্য, নিহত প্রবাল নরসিংদীর জেলার রায়পুরা থানার মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন ভূঁইয়ার ছেলে। গত ১ জুন রাত সাড়ে আটটার সময় প্রবালের মরদেহ সরদার হোটেলের পেছনে শাকিল মটরস থেকে উদ্ধার করে পুলিশ।

এসময় কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) নূরে আলম, পিবিআই ও ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর ৩ জুন অন্তরকে প্রধান আসামি করে ছয়জনের বিরুদ্ধে মামলা করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার পরিদর্শক (অপারেশন) তারিকুল আলম অন্তরের আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘অন্তরকে গ্রেপ্তারের জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এমন ভাবে জাল বিছিয়ে ছিল যে সে আজকে বা কালকে নিশ্চিত ধরা পড়ত। তার লোকেশনসহ চিহ্নিত হয়ে গিয়েছিল। আর কোনো উপায় না দেখে অন্তর বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করেছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘটনার মূল কারণ এখনো জানা যায়নি। তবে প্রধান আসামি অন্তর যেহেতু আইনের আওতায় এসেছে, এখন মূল কারণ জানা যাবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড