• শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমপাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নারী নিহত

  কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

১০ জুন ২০২১, ১৭:৩০
ছবি : দৈনিক অধিকার

বাড়ির টিনের চালে পূজার জন্য আমপাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে নুন্টু পাল (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের স্বামীর নাম অজিত পাল। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার চাগাচর পালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের প্রতিবেশী মিলন কান্তি দাশ ও অর্পণ পাল জানায়, বৃহস্পতিবার সকালে লক্ষী পূজার জন্য আমপাতা পাড়তে প্রতিবেশী মৃণাল পালের ঘর থেকে মই নিয়ে আসেন নিহত নুন্টু পাল। সেই মই বেয়ে টিনের চালে ওঠার পর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়। পার্শ্ববর্তী বাড়ির অলকপালের ছেলে প্রিয়ম পাল টিনের চালে ওই নারীকে পড়ে থাকতে দেখে। পরে প্রতিবেশীরা পল্লী বিদ্যুৎ অফিসকে বিষয়টি জানায়। খবর পেয়ে পল্লী বিদ্যুতের লাইনম্যান ঘটনাস্থলে এসে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে।

দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, নিহত ওই নারী ঘরে একা থাকতেন। তার স্বামী থাকেন বান্দরবানে। একমাত্র ছেলে স্ত্রী নিয়ে চট্টগ্রাম শহরে বসবাস করে। নিহতের বসতঘর থেকে রান্নাঘরে নেওয়া বিদ্যুৎ সঞ্চালন লাইনের ক্যাবল কেটে যাওয়ায় পুরো ঘর বিদ্যুতায়িত হওয়ায় টিনের চালে উঠে আমপাতা পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন ওই নারী। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা ঘটনাস্থলে এলে প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড