• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিগঞ্জে দুই মোটরসাইকেল ছিনতাইকারী আটক

  আরাফাত আলী, কালিগঞ্জ (সাতক্ষীরা)

১০ জুন ২০২১, ১৬:০৩
ছবি : দৈনিক অধিকার

সাতক্ষীরার কালিগঞ্জে দুইজন মোটরসাইকেল ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার মহতপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন (২৪) ও তারালী গ্রামের আমির আলী সরদারের ছেলে মারুফ হোসেন (২৬)।

বৃহস্পতিবার (১০ জুন) বিজ্ঞ আদালতের মাধ্যমে আটককৃতদের সাতক্ষীরা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, কালিগঞ্জ সার্জিকেল ক্লিনিকে কর্মরত শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের আবুল হোসেনের ছেলে আশিক বুধবার (৯ জুন) রাত সাড়ে ৯টায় ডিউটি শেষে বাড়ি ফিরছিলেন। কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাঁতী মোড়ে পৌঁছালে ওই ছিনতাইকারীরা রাস্তায় রশি দিয়ে তার গতিরোধ করে। পরবর্তীতে তাকে লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করে তার ব্যবহৃত (টিভিএস ১২৫ সিসি) কালো রঙের মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। সাথে সাথে আশিক মোবাইল ফোনে ছিনতাইয়ের ঘটনা কালিগঞ্জ থানাকে অবহিত করে।

এ সময় থানার উপ-পরিদর্শক তরিকুল ইসলাম ও শিহাবুল ইসলামের নেতৃত্বে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়। পরবর্তীতে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার আগেই কামারগাঁথী রাজু শেখের বাগানে অভিযান চালিয়ে ছিনতাইকারী আলাউদ্দিন ও মারুফকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী রাজু শেখের বাগান থেকেই মোটরসাইকেলটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ছিনতাই হওয়ার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই ছিনতাইকারীকে আটক করে। এর সাথে জড়িত আরও কয়েকজন ছিনতাইকারী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদের আটক করার জন্য অভিযান অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড