• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে ইউপি সদস্যকে হত্যা

  সারাদেশ ডেস্ক

১০ জুন ২০২১, ১৫:৪০
প্রতীকী ছবি

নোয়াখালীতে রবীন্দ্র চন্দ্র দাস (৪২) নামের এক ইউপি সদস্যকে কুপিয়ে ও হাত-পায়ের রগ কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১০ জুন) ভোর রাতে হাতিয়া জেলার চর ঈশ্বর ইউনিয়নের নন্দ রোডে এ ঘটনা ঘটে। রবীন্দ্র দাস ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য, উপজেলা আ.লীগের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ছিলেন এবং একই এলাকার তালুকদার গ্রামের সতিশ মহাজনের ছেলে।

স্থানীয়রা জানান, রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়েছে।

নিহতের ভগ্নিপতি নৃত্য লাল দাস জানান, আসন্ন ইউপি নির্বাচনেও রবীন্দ্র প্রার্থী হয়েছেন। আগামী ২১ জুন ওই নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া স্থানীয় বাংলা বাজারে ক্লোস্টোরে রেখে মাছের ব্যবসা করতেন তিনি।

বুধবার রাতে তিনি ব্যবসা প্রতিষ্ঠান থেকে উপজেলা শ্রমিক লীগের সভাপতি আল আমিনসহ মোটর সাইকেলযোগে হাতিয়া পৌরসভার ওছখালী এলাকার মাস্টার পাড়ায় তার বাসায় যাচ্ছিলেন। যাত্রাপথে তাদের মোটরসাইকেলটি চর ঈশ্বর প্রধান সড়কের খাসের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নন্দ রোডে পৌঁছালে একদল দুর্বৃত্ত কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে তাদের গতিরোধ করে।

এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা আলআমিন দৌড়ে পালিয়ে গেলেও হামলাকারীদের হাতে আটকা পড়েন রবীদ্র। হামলাকারীরা প্রথমে রবীন্দ্রকে গুলি ও পরে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে এবং তার হাতের কব্জি ও পায়ের রগ কেটে ফেলে যায়। পরে একদল টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রবীন্দ্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

হাতিয়া থানার ওসি আবুল খায়ের ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড