• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিমানবন্দর থেকে ফেরত এলেন কাদের মির্জা

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

১০ জুন ২০২১, ১৪:২৮
আবদুল কাদের মির্জা (ছবি : সংগৃহীত)

নিজের অনুসারীদের ‘নিরাপত্তা’র কথা চিন্তা করে আমেরিকা সফর বাতিল করে এলাকায় ফেরত এসেছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা।

বৃহস্পতিবার (১০ জুন) ভোর সোয়া ৪টায় ছেলে মির্জা মাশরুর কাদের তাশিককে নিয়ে আমেরিকার উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করার কথা ছিল তার। বিষয়টি নিশ্চিত করেছেন কাদের মির্জার অনুসারী আমেরিকা প্রবাসী আইয়ুব আলী। মেয়রের সঙ্গে তারও আমেরিকায় যাওয়ার কথা ছিল।

আইয়ুব আলী বলেন, বুধবার (৯ জুন) সন্ধ্যায় মেয়র চিকিৎসার জন্য আমেরিকার উদ্দেশে বিমানবন্দরে যাওয়ার প্রস্তুতি নেওয়ার সময় জানতে পারেন তার অনুসারীদের উপর হামলার পরিকল্পনা করছে রাজনৈতিক প্রতিপক্ষরা। বিষয়টি জানার পর নিজের অনুসারীদের নিরাপত্তার কথা চিন্তা করে বিদেশ সফর বাতিল করেন তিনি। সফরসঙ্গী ও অনুসারীদের নিয়ে রাত পৌনে ২টার দিকে বসুরহাট পৌরসভা কার্যালয়ে আসেন তিনি।

এর আগে বড়ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরামর্শে চিকিৎসার জন্য আমেরিকায় যাওয়ার সিদ্ধান্ত নেন মেয়র আবদুল কাদের মির্জা। আগামী ২৩ জুন তার দেশে ফেরারও কথা ছিল। এ জন্য মঙ্গলবার ভোরে মা-বাবার কবর জিয়ারত করে কোম্পানীগঞ্জ ছাড়েন তিনি।

প্রসঙ্গত, গত বছরের ৩১ ডিসেম্বর বসুরহাট পৌর নির্বাচনের প্রাক্কালে নিজের নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় দলের সংসদ সদস্যদের সমালোচনা করে সারাদেশে আলোচনায় আসেন কাদের মির্জা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড