• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লেগুনায় ছিনতাইকালে ৬ নারী গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

১০ জুন ২০২১, ১২:০৬
লেগুনায় ছিনতাইকালে ৬ নারী গ্রেপ্তার
(ছবি : সংগৃহীত)

টাঙ্গাইলের মির্জাপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলা নারী ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৯ জুন) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের দেওহাটা ফাঁড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। তারা একাধিক মাদক মামলার আসামি বলে পুলিশ জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন—সুজিনা বেগম (৪৪), জয়তারা বেগম (৪০), হাফিজা আক্তার (২৪) ও খাদিজা বেগম (৪০), হাফিজা বেগম (২২) ও সুমি আক্তার (৩০)।

দেওহাটা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন জানান, বুধবার সকালে গোড়াই ক্যাডেট কলেজ এলাকা থেকে এক দম্পতি লেগুনায় করে দেওহাটা বাস স্টেশনে যাচ্ছিলেন। ওই লেগুনায় যাত্রীবেসে ছিনতাইকারী চক্রের ওই সদস্যরা পরিকল্পিতভাবে তাদের সঙ্গে বাগবিতণ্ডা শুরু করেন। একপর্যায় তারা কৌশলে যাত্রী রেজিয়া বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

ভুক্তভোগী নারী চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে ওই ছয় নারী ছিনতাইকারীকে আটক করে দেওহাটা ফাঁড়ি পুলিশকে খবর দেয়। পরে দেওহাটা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করে। পরে পুলিশ খোঁজ-খবর নিয়ে ও তাদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন, তারা নারী ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মাদক ও ছিনতাই মামলা রয়েছে।

দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও মামলার তদন্ত কর্মকর্তা মো. আইয়ুব হোসেন জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের সদস্য। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে বলে জানান।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড