• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় অর্ধদিবস হরতাল পালিত

  সারাদেশ ডেস্ক

১০ জুন ২০২১, ১১:৫২
গাইবান্ধায় অর্ধদিবস হরতাল পালিত
(ছবি : সংগৃহীত)

গাইবান্ধায় জুতা ব্যবসায়ী হাসান আলী হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারসহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) অপসারণসহ ৪ দফা দাবি বাস্তবায়নে পালিত হচ্ছে অর্ধদিবস হরতাল।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল ৬টা থেকে শুরু হওয়া এই হরতাল চলবে দুপুর ২টা পর্যন্ত।

হরতালের সমর্থনে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ রেখেছেন। তা ছাড়া রিকশা-ভ্যান চলাচলেও বাধা সৃষ্টি করছেন হরতাল সমর্থনকারীরা। কোথাও কোথাও রাস্তায় টায়ার জ্বালিয়ে পিকেটিং করতেও দেখা গেছে তাদের। এ ছাড়া শহরজুড়ে হরতালকারীরা বিক্ষোভ মিছিল অব্যাহত রেখেছেন।

তবে বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর প্রতিবেদন লেখা পর্যন্ত পাওয়া যায়নি। শহরে মোতায়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।

গাইবান্ধার বিশিষ্ট ব্যবসায়ী হাসান আলীকে অপহরণ করে বাড়িতে টানা এক মাস পাঁচ দিন আটক রাখেন দাদন ব্যবসায়ী জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা মাসুদ রানা। পরে হাসানের স্ত্রী তার স্বামীকে উদ্ধারের জন্য সদর থানায় অভিযোগ করলেও পুলিশ তাকে উদ্ধার না করে উল্টো মাসুদ রানার কাছেই হাসানকে তুলে দেন।

পরবর্তীতে গত ১০ এপ্রিল মাসুদ রানার বাড়ি থেকে হাসানের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় হাসানের স্ত্রী বাদী হয়ে সদর থানায় মাসুদ রানাসহ তিনজনকে আসামি করে হত্যা মামলা করেন। ঘটনার পর মাসুদ রানাকে পুলিশ আটক করলেও অপর দুই আসামি এখনো পলাতক।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড