• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  এম মোবারক হোসাইন,পঞ্চগড়

১০ জুন ২০২১, ০৯:৩৫
দুর্ঘটনা কবলিত কাভার্ড ভ্যান (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কাভার্ড ভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক রুবেল হোসেন (২০) ও যাত্রী স্বপন (১৮) নামে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় সুজন আলী (১৯) নামে আরেক যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে৷

বুধবার (৯ জুন) রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের ভেরসা সেতুর উপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালক রুবেল হোসেন তেঁতুলিয়া উপজেলার কালান্দিগছ এলাকার বোয়ালমারী এলাকার কালু মিয়ার ছেলে এবং যাত্রী স্বপন আলী বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে এবং কালান্দিগঞ্জ এইচ.আর.এফ পেট্রোল পাম্পের একজন কর্মচারী। অপরদিকে আহত সুজন বোয়ালমারী এলাকার সোহরাব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,পঞ্চগড় থেকে তেঁতুলিয়ায় রুবেল হোসেন তার পিকআপ নিয়ে যাচ্ছিলের। পথে পিকআপে যাত্রী হিসাবে উঠেন স্বপন ও সুজন নামে দুই যুবক। তেঁতুলিয়ার উদ্দেশ্যে যাওয়ার পথে পিকআপটি বুড়াবুড়ি ভেরসা সেতুর উপরে উঠলে বিপরীত থেকে একটি পঞ্চগড়গামী কার্ভাট ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে এতে পিকআপটি দুমড়েমুচড়ে যায়। এতে পিকআপের চালকসহ তিন সড়কের ছিটকে পড়ে এবং ঘটনাস্থলে চালক রুবেল মারা যায়।

এ সময় স্থানীয়রা দ্রুত গুরুতর অবস্থায় পিকআপের যাত্রী স্বপন ও সুজনকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক স্বপনকে মৃত ঘোষণা করেন এবং সুজনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আজম নিহত বিষয়টি নিশ্চিত করে বলেন, কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছ তবে চালক ও সহকারী পালাতক রয়েছে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড