• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৪ ঘণ্টায় জামালপুরে শনাক্ত ১৩, মোট আক্রান্ত ২৩০৫

  তানভীর আহমেদ হীরা, জামালপুর

০৯ জুন ২০২১, ২১:৩৯
sdfsdf
ছবি : দৈনিক অধিকার

জামালপুরে গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতী করোনা ভাইরাসে ১৩ জন নতুন করে আক্রান্ত হয়েছে হয়েছে। এক দিনে নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৬,৮৮ভাগ।

বুধবার (৯ জুন) সন্ধ্যায় জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাবে গত ২৪ ঘন্টায় ৭৭টি নমুনা পরীক্ষায় ১৩ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

জামালপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. মাহফুজুর রহমান সোহান জানান, জেলায় করোনা সংক্রমণ ক্রমবর্ধমান বৃদ্ধির কারণে কিছুটা শঙ্কা থেকে যায়। বিশেষ করে কোন করোনা রোগী যখন সে নিজেই ঘুরে বেড়াচ্ছা, হাসপাতালে অন্য রোগীর সাথে সাক্ষাৎ করতে আসে। অথচ সে রোগীটা থাকার কথা হোম আইসোলেশনে। আমি মনে করি সেদিকে আরো সজাগ থাকতে হবে। এই মহামারীতে সরকারের পাশাপাশি নিজেদেরও দায়িত্ব নিতে হবে। তাহলে এই সংকট উত্তোলন করা সম্ভব হবে।

এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৩০৫ জন ও সুস্থ ২১১৩জন, এছাড়াও আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ৩৫ জন। উন্নত চিকিৎসা সেবার জন্য ঢাকা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে ৪০ জন রোগী।

এছাড়াও জেলায় ৫৬ জন চিকিৎসক, ৩৬ জন নার্স ও স্বাস্থ্যকর্মীসহ ১০৭ জন করোনায় আক্রান্ত হয়েছে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড