• শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড় আমদানি-রপ্তানিকারকের তারিন সভাপতি, মিলন সম্পাদক

  এম মোবারক হোসাইন, পঞ্চগড়

০৯ জুন ২০২১, ২০:৩৮
পঞ্চগড় আমদানি-রপ্তানিকারকের তারিন সভাপতি, মিলন সম্পাদক
পঞ্চগড় আমদানি-রপ্তানিকারকের তারিন সভাপতি, মিলন সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

দেশের একমাত্র চতুর্দশীয় স্থলবন্দর বাংলাবান্ধায় পঞ্চগড় আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে তারিন সভাপতি, মিলনকে সম্পাদক করা হয়েছে।

বুধবার বিকেলে বাংলাবান্ধার জেলা পরিষদে বার্ষিক সাধারণ সভায় মেহেদী হাসান খান বাবলার সভাপতিত্বে আব্দুল লতিফ তারিনকে সভাপতি ও কুদরত-ই-খুদা মিলনকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

এর আগে সাধারণ সভায় আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সম্পাদক মোজ্জাফর হোসেন বার্ষিক সভার বাৎসরিক আয়-ব্যয় তুলে ধরেন।

আমদানি-রপ্তানিকারকদের উপস্থিতিতে সাধারণ সভার প্রথম অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি গঠন করার লক্ষে পাঁচ সদস্য বিশিষ্ট মনোনয়ন বোর্ড গঠনের মধ্য দিয়ে আগামী তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন : ফেনীতে শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেন ট্যাংক স্থাপন

আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নতুন এ কমিটির সভাপতি আব্দুল লতিফ তারিন বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক কুদরত-ই-খুদা মিলন বাংলবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। দেশের একমাত্র চতুর্দশীয় স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক এসোসিয়েশনের নতুন কমিটিতে নতুন নেতৃত্ব আসায় স্থলবন্দরের উন্নয়নের গতি আসবে এমনই প্রত্যাশা উপজেলার সুধীমহলের।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড