• শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ১১

  এম ইদ্রিছ আলী, ময়মনসিংহ

০৯ জুন ২০২১, ২০:০৩
প্রতীকী ছবি

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ১১ জন আহত হয়েছেন।

বুধবার (৯ জুন) পৃথক সময়ে জেলার সদর ও মুক্তাগাছা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বুধবার দুপুর পৌনে তিনটার দিকে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে সদর উপজেলার রশিদপুর নামক স্থানে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার আব্দুল আজিজের ছেলে বাবলু মিয়া (৪২) ও নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার করিম মিয়ার ছেলে রিপন মিয়া (৩০)। এ সময় অপর তিনজন আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুর রহমান জানান, নেত্রকোনা থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ৫জন যাত্রী নিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে সদর উপজেলার রশিদপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজির ২ যাত্রী নিহত হন। অপর ৩ যাত্রী আহত হন।

নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত যান দুটি জব্দ করা হয়েছে।

অপরদিকে একইদিন দুপুরে ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছা উপজেলার সত্রাশিয়া এলাকার কানাই বটতলা নামক স্থানে কিশোরগঞ্জগামী অপরূপা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একই সাথে একটি যাত্রীবাহী অটোরিকশা ও নছিমনকে চাপা দিলে ১০ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি নেওয়া হলে সেখানে দুইজন মারা যান। নিহতরা হলেন, ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া গ্রামের আব্দুল খালেকের পুত্র আমিনুল ইসলাম (৩৫) ও একই গ্রামের ইদ্রীস আলীর কন্যা রিতা আক্তার (২১)।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড