• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে ৫ অপহরণকারী গ্রেপ্তার

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৯ জুন ২০২১, ১৬:৩২
টঙ্গীতে ৫ অপহরণকারী গ্রেপ্তার
টঙ্গীতে ৫ অপহরণকারী গ্রেপ্তার (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর মহানগরীর টঙ্গীতে অপহৃত মো. খোকন মোল্লাকে (৪০) উদ্ধার করেছে পুলিশ। এসময় পাঁচ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৯ জুন) ভোরে টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, মো. মজনু (২৭), মো. আল আমিন(২৫), মো. স্বপন (২২), মো. ফয়সাল (৩১), ও মো. ওয়াসীম (৩৪)। এদের মধ্যে গ্রেপ্তারকৃত ফয়সাল ও ওয়াসীমের বাড়ি টঙ্গী এলাকায়। অন্যান্যরা দেশের বিভিন্ন জেলার অধিবাসী।

উদ্ধারকৃত মো. খোকন মোল্লা (৪০) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার কুলিয়ারচর গ্রামের আজিজুল হকের ছেলে। সে গাজীপুরা এলাকার ফারুক হোসেনের বাড়ীর ম্যানেজার পদে চাকুরী করতো।

টঙ্গী পশ্চিম থানার উপ পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, খোকন মোল্লা টঙ্গীর পশ্চিম থানাধীন গাজীপুরা এলাকার মো. ফারুক হোসেনের বাড়ির ম্যানেজার হিসেবে দায়িত্বে ছিলো। সোমবার (৭ জুন) রাত সাড়ে আটটার দিকে খোকন মোল্লা নামাজের উদ্দেশ্যে মসজিদের দিকে যাওয়ার জন্য ফারুকের বাড়ি হতে বের হয়। এসময় অভিযুক্তরা তাদের আট সহযোগীসহ নাকমুখ চেপে ধরে খোকনকে ইজিবাইকযোগে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরে ভিকটিমের স্বজনেরা অভিযুক্তদের বিকাশ নাম্বারে ২৫ হাজার টাকা পাঠায়।

আরও পড়ুন : ফেনীতে শ্বাসকষ্ট রোগীদের জন্য অক্সিজেন ট্যাংক স্থাপন

তিনি আরও জানান, খোকনের স্বজনেরা খোকনকে উদ্ধার করার জন্য জিএমপির উপ-পুলিশ কমিশনারের কাছে অভিযোগ করেন। পরে পুলিশ টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় অভিযুক্তদের কাছ থেকে ১২ হাজার টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড