• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্র হত্যার রহস্য দুই বছরে উদঘাটন

  সারাদেশ ডেস্ক

০৯ জুন ২০২১, ১৩:০২
স্কুলছাত্র হত্যার রহস্য দুই বছরে উদঘাটন
(ছবি : সংগৃহীত)

গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন গাজীপুরা এলাকার বহুল আলোচিত ঢাকা উত্তরা শাহিন ক্যাডেট স্কুলের ছাত্র তৌসিফুল ইসলাম মুন্নার হত্যা মামলার দুই বছর পর রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ঘরে থাকা মোবাইল ফোন ও ক্যামেরা চুরির সময় চোরদের চিনে ফেলায় জবাই করে ও পেটে ছুরিকাঘাতে তাকে হত্যা করা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) বিকেলে পিবিআই গাজীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- ময়মনসিংহ জেলার হালুয়াঘাটের চকমোকামিয়া এলাকার কুদ্দুস আলীর ছেলে মো. আনোয়ার হোসেন (২৫), জামালপুর জেলার বকশিগঞ্জের জাকিরপাড়া এলাকার ওশমান আলীর ছেলে মো. মোফাজ্জলকে (৩১)। তাদেরকে সোমবার (৭ জুন) রাতে টঙ্গীর গাজীপুরার শিকদার মার্কেট ও সুমন মার্কেট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পিবিআই জানায়, ২০১৯ সালের ১৮ জুলাই সকালে মুন্নাকে বাসায় একা রেখে তার মা হামিদা আক্তার মুকুল ছোট ছেলে তামিমকে নিয়ে স্থানীয় আবু তালেব মডেল একাডেমিতে যান। এরআগে মুন্নার বাবা মিজানুর রহমান (জাহাঙ্গীর) তার কর্মস্থল ঢাকায় চলে যান।

পরে হামিদা আক্তার বাসায় ফিরে দেখেন শোবার ঘরে খাটের ওপর মুন্নার রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে। মিজানুর রহমান টঙ্গী পূর্ব থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে এজাহার দায়ের করেন। মামলাটি তদন্তে পিবিআই গাজীপুর শাখাকে দায়িত্ব দেয়া হয়।

পিবিআই গাজীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, ‘বাবা ও মা না থাকার সুযোগে মুন্নাদের ঘরে প্রবেশ করে আসামিরা। মোবাইল ফোন ও ক্যামেরা চুরির সময় মুন্না বাধা দিলে তাকে জবাই করে এবং পেটে ছুরিকাঘাতে হত্যা করে তারা। মূলত তারা চুরির উদ্দেশ্যে ফ্ল্যাটে প্রবেশ করে। কিন্তু আসামিদের মুন্না চিনে ফেলায় তাকে হত্যা করে পালিয়ে যায় তারা।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড