• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক উদ্ধারে মাদারীপুর পুলিশের শ্রেষ্ঠ অফিসার নূর আলম

  ইমতিয়াজ আহমেদ, শিবচর (মাদারীপুর)

০৯ জুন ২০২১, ১১:২৯
ওসি মো. মিরাজ হোসেনের হাত থেকে পুরষ্কার নিচ্ছেন এসআই মো. নূর আলম
ওসি মো. মিরাজ হোসেনের হাত থেকে পুরষ্কার নিচ্ছেন এসআই মো. নূর আলম। (ছবি : দৈনিক অধিকার)

মাদারীপুর জেলায় গত মে মাসের মাদক উদ্ধারকারীদের মধ্যে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছেন শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নূর আলম।

মঙ্গলবার (৮ জুন) রাতে তাকে মাদক উদ্ধারকারী শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে পুরস্কৃত করা হয়। এদিন রাতে পুরস্কার ও শুভেচ্ছা স্মারক তার হাতে তুলে দেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন।

শিবচর থানা সূত্রে জানা গেছে, ২০০৫ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন ফরিদপুর জেলার নগরকান্দার নূর আলম মিয়া। চাকরি জীবনে মাদারীপুর জেলা পুলিশ, র‍্যাব-২, মুন্সীগঞ্জ জেলা পুলিশে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। বিগত কয়েক মাস আগে মাদারীপুর পুলিশে যোগদান করেন। বর্তমানে শিবচরের ভদ্রাসন পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বে রয়েছেন। দায়িত্ব নেওয়ার পর ভদ্রাসন, ভান্ডারীকান্দি ও উমেদপুর এলাকাসহ উপজেলায় মাদকের বিরুদ্ধে তার বলিষ্ঠ পদক্ষেপ দেখা গেছে। কঠোর হস্তে এলাকায় মাদক দমনের চেষ্টা করে যাচ্ছেন তিনি।

উপ-পরিদর্শক নূর আলম মিয়া বলেন, ‘আমি সবসময় আমার দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করি। তাছাড়া মাদকের বিরুদ্ধে সবসময় কঠোর অবস্থানে রয়েছি। মাদকের সঙ্গে জড়িতদের কোন ছাড় নয়।’

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড