• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনাপোলে বিশেষ নজরদারিতে ভারতীয় ট্রাক চালক

  জাহিরুল মিলন, শার্শা (যশোর)

০৯ জুন ২০২১, ০৯:২০
বেনাপোলে বিশেষ নজরদারিতে ভারতীয় ট্রাক চালক
বিশেষ নজরদারিতে ভারতীয় ট্রাক চালকরা (ছবি : দৈনিক অধিকার)

করোনা ভাইরাসের ভারতীয় ভেরিয়েন্ট প্রতিরোধে ভারত ফেরত যাত্রীদের মাস্ক, হ্যান্ড সেনিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য যাত্রীদের সচেতন করছেন বেনাপোল পোর্ট থানা পুলিশ। ভারতীয় ট্রাকচালকরা যাতে বন্দরের বাইরে আসতে না পারে সেজন্য পুলিশ কঠোর নজরদারি করছে।

মঙ্গলবার (৮ জুন) থেকে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি দল বেনাপোল বন্দরের প্যাসেঞ্জার টার্মিনালে ভারত ফেরত যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ, হ্যান্ডসেনিটাইজার সহ স্বাস্থ্যবিধি মেনে চলার কর্মসূচির উদ্বোধন করেন থানার ওসি মামুন খান।

যশোর জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদারে নির্দেশে পোর্ট থানা পুলিশ বেনাপোল বন্দর এলাকায় জনসচেতনতা বৃদ্ধির জন্য মাইকিংসহ ভারতীয় ট্রাক ড্রাইভারদের বন্দরের বাইরে আসার ওপর নজরদারি বাড়ায় পুলিশ।

বেনাপোলে বিভিন্ন হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারত ফেরত যাত্রীদের মধ্যে ১৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। ভারত থেকে এ পর্যন্ত ৫ হাজার ৭০ জন যাত্রী ফিরে এসেছে।

মঙ্গলবার ৫৬ জন যাত্রী ভারত থেকে দেশে ফিরেছে বলে ইমিগ্রেশন পুলিশের ওসি আহসান হাবিব নিশ্চিত করেন।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান জানান, করোনা সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য যাত্রীদের সচেতন করা হচ্ছে। পাশাপাশি যাত্রীদের বেনাপোলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখার বিষয়টি নিশ্চিত করছে পুলিশ। সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড