• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনি, দুই যুবক নিহত

  মনিরুজ্জামান, নরসিংদী

০৯ জুন ২০২১, ০৮:২৩
ছবি : প্রতীকী

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছে। মঙ্গলবার (৮ জুন) রাত ৮টার দিকে নরসিংদীর বেলাব ও রায়পুরা থানার মাঝামাঝি দড়িকান্দি-বড়চর সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- রায়পুরা থানাধীন উত্তর বাখর নগর ইউনিয়নের লোচনপুর গ্রামের আতাউর রহমানের ছেলে জুয়েল মিয়া (৩০), ও একই গ্রামের শহিদুল্লাহর ছেলে নাদিম (৩০)।

বেলাব থানার ওসি সাফায়েত হোসেন পলাশ এ তথ্য জানান।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের দড়িকান্দি বাসস্ট্যান্ড থেকে রায়পুরা উপজেলার সীমান্তবর্তী বড়চরগামী সড়কে প্রায় সময় ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। মঙ্গলবার রাত ৮টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তিন-চারজন ব্যক্তি ওই এলাকায় প্রবেশ করলে তা স্থানীয়দের নজরে আসে। পরে স্থানীয়দের আর্তচিৎকারে দড়িকান্দি ও বড়চর এলাকার লোকজন জড়ো হয়ে সন্দেহভাজন ডাকাতদের অবরুদ্ধ করার চেষ্টা করে। এ সময় ডাকাতরা অটোরিকশাটি ফেলে পালানোর চেষ্টা করলে এলাকাবাসী দুজনকে আটক করতে সক্ষম হয় এবং বাকিরা পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা আটককৃত দুজনকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ ছাড়াও উত্তেজিত জনতা ডাকাতদের ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করলে গাড়ির সিলিন্ডারের গ্যাস থেকে আগুন লেগে পুরো গাড়ি পুড়ে যায়। নিহত দুইজনের মধ্যে জুয়েলের বিরুদ্ধে রায়পুরা থানায় মাদক মামলা রয়েছে বলে ও পুলিশ জানিয়েছে

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড