• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ট্রেনের ধাক্কায় ৩ পুলিশ সদস্য আহত

  মনিরুজ্জামান, নরসিংদী

০৮ জুন ২০২১, ১৭:৫০
xfhfgjhfg
ছবি : দৈনিক অধিকার

নরসিংদীতে পুলিশের প্রাইভেটকারের সাথে ট্রেনের ধাক্কায় দুই পুলিশ কর্মকর্তাসহ একজন কনস্টেবল গুরুতর আহত হয়েছেন।

সোমবার (৭ জুন) দিবাগত রাত পৌনে ২টার দিকে ওয়ারেন্ট তামিল করতে গিয়ে নরসিংদীর রায়পুরা উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, এসআই শাহীন মিয়া, এসআই মনোয়ার হোসেন ও কনস্টেল সালাহ উদ্দিন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে এসআই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজন।

রায়পুরা থানার এসআই দেব দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তিনজন একটি প্রাইভেটকার যোগে ওয়ারেন্ট তামিল করতে থানা থেকে বের হন। প্রাইভেটকারের পেছনে একটি সিএনজিতে ছিলেন আরো দু’জন পুলিশ। রাত আনুমানিক পৌনে ২টায় প্রাইভেটকারটি রেলক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্রগ্রামগামের উদ্দেশ্যে ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় গাড়িটিকে ট্রেনটি প্রায় ৫০ গজ টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়ার ফলে পুলিশের প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। দুমড়ে-মুচড়ে যাওয়া ওই কারে থাকা তিন পুলিশ সদস্য গুরুতর আহত হন। পরে পেছনের সিএনজিতে থাকা পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে থানায় খবর দেন।

প্রাইভেটকারটি সাপমারা রেলক্রসিং পারপারের সময় রেলক্রসিংয়ের আশেপাশে কোন গেটম্যান ছিল না। এছাড়া রেল ক্রসিংয়ের ওপর কোনো ব্যারিকেড ছিল না বলেও জানান তিনি।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড