• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে পাসপোর্টের দালাল চক্রের ৭ সদস্য আটক

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৮ জুন ২০২১, ১৫:২২
সিরাজগঞ্জে পাসপোর্টের দালাল চক্রের ৭ সদস্য আটক
সিরাজগঞ্জে পাসপোর্টের দালাল চক্রের ৭ সদস্য আটক (ছবি : দৈনিক অধিকার)

পাসপোর্ট ডেলিভারি, স্বাক্ষরবিহীন চেয়ারম্যান সনদ, প্রথম শ্রেণীর গেজেটেড অফিসারের সত্যায়িত সিল ও ২টি কম্পিউটার, ২টি প্রিন্টারসহ সিরাজগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে দালাল চক্রের ৭ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (৮ জুন) বেলা সাড়ে ১১টায় সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এতথ্য জানান পুলিশ সুপার হাসিবুল আলম।

আটককৃতরা হলেন, সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া (জগাইমোড়) এলাকার ইজ্জত আলীর ছেলে মোক্তার হোসেন সুমন (৩২), আসলাম উদ্দীন সরকারের ছেলে শাকিল সরকার (৩৬), তারা মিয়ার ছেলে মো. সোহেল (২৯), আ. রশিদের ছেলে সুমন (৩৮), দিয়ার ধানগড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আব্দুল কাইয়ুম (৩৩), মো. কাউসার (২৪), সিরাজী রোডের আব্দুল হাইয়ের ছেলে বাবুল শেখ (৪০)।

পুলিশ সুপার জানান, সোমবার বিকেলে সিরাজগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ৭ সদস্যকে আটক করা হয়। আটককৃতরা প্রাথমিকভাবে স্বীকার করেন দীর্ঘদিন ধরে পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স, চাকরির ভেরিফিকেশন তারা নিজেরাই করে আসছে। আটককৃতদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ইলেকট্রনিক ডিভাইস,

আরও পড়ুন : সেই চামেলীর বেতন-ভাতা বন্ধ হল

নকল সিল, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক নাম ঠিকানা বিহীন চারিত্রিক/নাগরিক সনদ, পাসপোর্ট ডেলিভারি স্লিপ, স্বাক্ষরবিহীন চেয়ারম্যান সনদ, প্রথম শ্রেণীর গেজেটেড অফিসারের সত্যায়িত সিল ও ২টি কম্পিউটারসহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড