• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন বিনয় ভূষণ রায়

  এস আর অনি চৌধুরী, কুলাউড়া (মৌলভীবাজার)

০৮ জুন ২০২১, ০৯:৪৬
জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেলেন বিনয় ভূষণ রায়
পুরস্কার গ্রহণ করছেন বিনয় ভূষণ রায় (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়কে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে পুরস্কৃত করা হয়েছে।

সোমবার (৭ জুন) মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া চৌকস পুলিশ অফিসার হিসাবে দায়িত্বপালনের জন্য জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক পুরস্কার গ্রহণ করেন।

অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায়, ওসি বিনয় ভূষণ রায় কুলাউড়া থানায় যোগদান করার পর মাদক ও সন্ত্রাস দমন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ব্যাপক সফলতা পাওয়ায় এ সম্মাননার জন্য মনোনীত করা হয়। ওসি বিনয় ভূষণ রায় তার হাতে এ পুরস্কার তুলে দেন।

এক প্রতিক্রিয়ায় ওসি বিনয় ভূষণ রায় দৈনিক অধিকারের এই প্রতিবেদককে বলেন, যতদিন কুলাউড়ায় থাকবো তত দিন এ থানা এলাকার মানুষকে ভালোবেসে তাদের জন্য কাজ করে যাব। এ পুরস্কার আমার ভবিষ্যতে ভালো কাজ করতে উদ্বুদ্ধ করবে। তাকে পুরস্কৃত করে উৎসাহিত করার জন্য তিনি পুলিশ সুপার মহোদয়কে কৃতজ্ঞতা জানান। সঠিক তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানিয়ে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্বপালন করে আগামীতে দেশ সেরা পুলিশ কর্মকর্তা হওয়ার জন্য তিনি সবার আশীর্বাদ কামনা করেছেন।

উল্লেখ্য, ইতিপূর্বে তিনি ২০১৮ সালে বাংলাদেশ পুলিশের আইজি ব্যাজ পদকসহ আরও একাধিকবার তার দায়িত্বপালনে দক্ষতার জন্য পুরস্কৃত হয়েছেন।

হবিগঞ্জ জেলার লাখাই থানা নিবাসী ওসি বিনয় ভূষণ রায় ২০০৫ সালে এসআই পদে পুলিশে যোগদান করে বিভিন্ন সময়ে কুলাউড়া, গোলাপগঞ্জ, ছাতক, কানাইঘাট, বড়লেখা ও জৈন্তাপুর থানায় সুনামের সাথে দায়িত্বপালন করেন।

এছাড়া তিনি মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ এর দায়িত্বে থাকাকালীন সময়ে মাদকদ্রব্য বিরোধী সফল অভিযান পরিচালনা করার জন্য তাকে পুরস্কৃত করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড