• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবগঞ্জ থানাকে পিকআপ ভ্যান দিলেন পৌর মেয়র

  বগুড়া প্রতিনিধি

০৭ জুন ২০২১, ১৭:৪২
থানায় পিকআপ ভ্যান উপহার দিয়েছেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক
থানায় পিকআপ ভ্যান উপহার দিয়েছেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক (ছবি : দৈনিক অধিকার)

বগুড়ার শিবগঞ্জে আইন-শৃঙ্খলা রক্ষাসহ জনগণের জন্য পুলিশের সেবা বৃদ্ধিতে থানায় পিকআপ ভ্যান উপহার দিয়েছেন পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক।

সোমবার (৭ জুন) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয় চত্বরে পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার হাতে গাড়ির চাবি তুলে দেন শিবগঞ্জ পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা তৌহিদুর রহমান মানিক।

জানা গেছে, বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ১২ ইউনিয়ন, ১টি পৌরসভায় ৪ শতাধিক গ্রামে প্রায় ৫ লাখ জনগোষ্ঠীর বসবাস। এ থানার আওতায় মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্র রয়েছে। এখানে ভারপ্রাপ্ত কর্মকর্তার ব্যবহৃত গাড়ীসহ তিনটি পিকআপ ভ্যান রয়েছে। এর মধ্যে একটি প্রায় সময় বিকল থাকে।

আরও পড়ুন : অস্তিত্ব সংকটে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলো

বিশাল এলাকায় সাধারণ মানুষের জনমালের নিরাপত্তা নিশ্চিতসহ পুলিশের সেবার পরিধি বৃদ্ধিতে গাড়ীটি প্রদান করা হয়েছে বলে জানান পৌর মেয়র। এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন, (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ, শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার কাউন্সিলর আবু সাঈদ, মোজাম্মেল হক, আজাদ হোসেন, ছামসুন্নাহার, মিনারা খাতুন, অলেদা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড