• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন

সভাপতি গোলাম মাওলা, সাধারণ সম্পাদক এম. আর মুর্তজা

  মাদারীপুর প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০১৮, ১২:০৫
সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন
(বাঁ থেকে) সভাপতি গোলাম মাওলা, সাধারণ সম্পাদক এম. আর মুর্তজা ( ছবি : দৈনিক অধিকার )

মাদারীপুর জেলায় কর্মরত সাংবাদিকদের কল্যাণ ও পেশাগত উন্নয়নের লক্ষ্যে বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে শহরের ড্রীম হাউস রেস্টুরেন্টে দুই বছর মেয়াদি মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন করা হয়। কমিটিতে দৈনিক যুগান্তর ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি গোলাম মাওলা আকন্দকে সভাপতি ও এনটিভির প্রতিনিধি এম.আর মুর্তজাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সুবল বিশ্বাস, ইয়াকুব খান শিশির, শফিক স্বপন, প্রদ্যুৎ কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল রিজভী, সহ-সাধারণ সম্পাদক অলিউর আহসান কাজল, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম, অর্থ-বিষয়ক সম্পাদক সাব্বির হোসেন আজিজ, প্রচার ও প্রকশনা বিষয়ক সম্পাদক নাজমুল হক, দপ্তর বিষয়ক সম্পাদক এস.এম. রাসেল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এমদাদ খান।

আইন বিষয়ক সম্পাদক রিপনচন্দ্র মল্লিক, ধর্মীয় ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক এস. এম. আরাফাত হাসান, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ম. হারুন অর রশিদ, কার্যকরী সদস্য নিত্যানন্দ হালাদার, আলী আকবর খোকা, আক্তার হোসেন বাবুল, নাজমুল হাসান বাসু ও মো. সালাউদ্দিন। সভায় ৫৭ সদস্য বিশিষ্ট একটি প্রাথমিক সাধারণ সদস্যদের নামের তালিকা প্রণয়ণও করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড