• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফকিরের দরবার শরীফে যুবককে হত্যা

  সারাদেশ ডেস্ক

০৭ জুন ২০২১, ১১:২০
ফকিরের দরবার শরীফে যুবককে হত্যা
ছবি : প্রতীকী

কুষ্টিয়ার দৌলতপুরে কল্যাণপুর দরবার শরীফের ভেতরে রাশেদ (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনার ঘটেছে। মোবাইল চুরির অপবাদ দিয়ে দরবার শরীফের ভেতরে তাছের ফকিরের ভক্তরা তাকে হত্যা করে বলে অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (৬ জুন) দুপুরে মোবাইল চুরির অভিযোগে কল্যাণপুর দরবার শরীফের ভেতরে তাকে পিটিয়ে হত্যা করা হয়।

নিহত রাশেদ দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের হরিনগাছী গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাকের ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নিহতের পিতা সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বাদী হয়ে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত রাশেদের বাবা আব্দুর রাজ্জাক জানান, তার ছেলে রাশেদ ৫-৬ মাস ধরে কল্যাণপুর দরবার শরীফের মুরিদ হিসেবে ওই দরবার শরীফেই থাকত। রবিবার সকালে দরবার শরীফের লোকজন তাকে পিটিয়ে গুরুতর আহত করে ভেতরে ফেলে রাখে। পরে রাশেদের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফেলে রেখে দরবার শরীফের লোকজন পালিয়ে যায়।

দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) শফিরুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে থানায় নেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড