• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতিয়ায় বজ্রপাতে প্রাণ গেল ব্যবসায়ীর

  সারাদেশ ডেস্ক

০৬ জুন ২০২১, ১৯:৫৫
প্রতীকী ছবি

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার সোনাদিয়া ইউনিয়নে বজ্রপাতের শিকার হয়ে আবদুল মান্নান খোকন (৫৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার (৬ জুন) বিকেল ৫টায় উপজেলা সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, বজ্রপাতে মৃত আবদুল মান্নান খোকন মাইজচরা গ্রামের মৌলভী সৈয়দ আহমেদের ছেলে এবং স্থানীয় মাইজদী বাজারের পান ব্যবসায়ী ছিলেন।

মৃত খোকনের প্রতিবেশী জামাল উদ্দিন জানান, রবিবার বিকেলে গুঁড়িগুঁড়ি বৃষ্টির মধ্যে মাঠ থেকে গরু আনতে যান খোকন। এ সময় বজ্রপাতের শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যায় খোকন। পরে আশপাশের লোকজন এসে তার লাশ উদ্ধার করে।

ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসেন। তিনি বলেন, বিকেল ৫টায় বৃষ্টির মধ্যে মাঠ থেকে গরু আনতে যায় খোকন। এ সময় বজ্রপাতের শিকার হয়ে মারা যান খোকন।

এর আগে নোয়াখালীর সুবর্ণচর ও সেনবাগ উপজেলায় বজ্রপাতে ৫টি গরু মারা যায়। তবে ওই সময় কোনো মানুষের হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ও সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড