• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পেকুয়ায় ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন  

  এম.জুবাইদ, পেকুয়া (কক্সবাজার)

০৬ জুন ২০২১, ১৭:২১
dsfgdf
ছবি : দৈনিক অধিকার

"চালু হয়েছে ই নামজারী টাউট দালালের মাথায় বাডী, রাখবো নিস্কন্টক জমি বাড়ী করবো ই নামজারী" এ প্রতিপাদ্য কে সামনে নিয়ে সারাদেশের ন্যায় কক্সবাজারের পেকুয়ায় ৫ দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহের শুভ উদ্ভোধন করা হয়েছে।

রবিবার (৬ জুন) সকালে ভূমি মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় পেকুয়া উপজেলা ভূমি অফিসের হলরুমে ভূমি সেবা সপ্তাহ ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার ভূমি মীকি মারমার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্যাহ।

মোতাছেম বিল্যাহ বলেন, সরকার ভূমি মালিকদের জন্য জমি বিরোধ নিরসন এবং নামজারী করতে ঝামেলা কমিয়ে ই নামজারী চালু করছে। ফলে টাউট দালালের খপ্পর থেকে ভূমি মালিকদের নিরাপত্তা বিধান করেছেন। সময়মত জমির খাজনা ও কর পরিশোধ করুন জমি আপনার আপনি নিরাপদে রাখুন। বর্তমান সরকার মানুষের হাতের মুঠোয় ভূমি সেবা দিচ্ছে। ভূমি মালিকদের প্রতি অনুরোধ আপনারা আপনাদের প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে জমি রেজিষ্ট্রেশন করে নিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন কানুনগো শান্তি জীবন চাকমা, পেকুয়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দিদারুল করিম, সাংবাদিক এম জুবাইদ, সাংবাদিক জালাল, সাংবাদিক দিদারুল ইসলাম, উপজেলা ভূমি অফিসের নাজির তপন পাল, অফিস সহকারী কানচন, জাফর আলমসহ জমি রেজিষ্ট্রেশন কার্যক্রমের অপারেটর ও বিভিন্ন পেশার লোকজন এবং সেবা নিতে আসা জমির মালিকগণ প্রমুখ।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড