• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে বাসের ধাক্কায় খাদ্যগুদাম কর্মকর্তার মৃত্যু

  এম মোবারক হোসাইন, পঞ্চগড়

০৬ জুন ২০২১, ১৬:১৩
ঘটনার পরে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সলেমান আলী খবর পেয়ে ছুটে আসেন
ঘটনার পরে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সলেমান আলী খবর পেয়ে ছুটে আসেন (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের বোদায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সরকারি খাদ্য গুদাম কর্মকর্তা সুবল কুমার সরকার (৫০) নিহত হয়েছেন।

রবিবার (৬ জুন) দুপুরে উপজেলার মন্নাপাড়া এলাকায় মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত সুবল কুমার ঠাকুরগাঁও জেলার দক্ষিণ বঠিনা ফারাবাড়ী এলাকার নরেশ চন্দ্র সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুবল কুমার সরকার পার্শ্ববর্তী জেলা ঠাকুরগাঁওয়ে নিজ বাড়ি থেকে পঞ্চগড়ে কর্মস্থলের উদ্দেশ্যে মোটরসাইকেলে আসছিলেন। একসময় মন্নাপাড়া এলাকায় পৌঁছালে অপর দিক থেকে পঞ্চগড় থেতে ঠাকুরগাঁওয়ের উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাস তাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলসহ তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় খাদ্যগুদামের ওই কর্মকর্তার নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন ঘাতক বাসটিকে আটক করা হলেও ঘটনার পর থেকে বাসটির চালক ও হেলপার পলাতক রয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন : হাটহাজারীতে শুরু হলো অনলাইনে ভূমি উন্নয়ন কর ব্যবস্থাপনা

এদিকে ঘটনার পরে পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পঞ্চগড় জেলা পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সলেমান আলী খবর পেয়ে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান এবং তার পরিবারের কাছে নগদ ২০ হাজার টাকা তুলে দেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড