• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে এসে বিয়ে করলেন মার্কিন নারী

  সারাদেশ ডেস্ক

০৬ জুন ২০২১, ১৩:১২
চাঁদপুরে এসে বিয়ে করলেন মার্কিন নারী
(ছবি : সংগৃহীত)

প্রেমের টানে পৃথিবীর আরেক প্রান্ত থেকে চাঁদপুরে ছুটে এসে প্রেমিককে বিয়ে করেছেন এক মার্কিন নারী। যার প্রেমে পাগল হয়ে ছুটে এলেন তিনি হলেন চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের শাহাদাত হোসেন।

শনিবার (৫ জুন) দুপুরে ইসলামী শরীয়ত অনুযায়ী তাদের বিয়ে হয়।

এদিন দুপুরে উপজেলার ২ নম্বর আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে জনস্ জিইনাবচন নামে ওই নারীর সঙ্গে শাহাদাত হোসেনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বরের বাড়িতে তার আত্মীয়-বন্ধুরা উপস্থিত ছিলেন।

এদিকে, প্রেমের টানে মার্কিন তরুণীর চাঁদপুরে আসার বিষয়টি এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। এই নবদম্পতিকে দেখার জন্য বিয়েবাড়িতে ভিড় জমায় উৎসুক জনতা।

স্বজনরা জানান, শাহাদাতের ছোট ভাই আবু জাফর দুবাইয়ে থাকতেন। তখন তার সঙ্গে এক মার্কিন নারীর প্রেম হয়। পরে তারা বিয়ে করে যুক্তরাষ্ট্রে চলে যান। এরই সূত্র ধরে আবু জাফরের স্ত্রীর বান্ধবী জনস জিইনাবচনের সঙ্গে মালয়েশিয়ায় থাকা অবস্থায় শাহাদাতের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ের পরিকল্পনা করেন। কয়েকদিন আগে তারা বিয়ের জন্য দেশে আসেন। কিছুদিনের মধ্যে তারা আবার বিদেশে চলে যাবেন।

আগামী দিনগুলো যেন সুখের হয় সেজন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই নবদম্পতি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড