• শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই মাস পর হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  নাঈম ইসলাম, সাভার (ঢাকা)

০৬ জুন ২০২১, ১১:৩৩
নিহত রাজা (ছবি : সংগৃহীত)

সাভারের আশুলিয়ায় এক বাড়ির মালিকের ছেলে শিশু রাজা মিয়াকে (৮) অপহরণ করে হত্যার দুই মাস পর মামলার প্রধান পলাতক আসামি আরিফুল ইসলামকে (৩২) পাবনা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৬ জুন) ভোরে পাবনা জেলার সুজানগর সদর থানার তারাবাড়ি গ্রামের নিজ বাড়ি থেকে আসামিকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

হত্যাকাণ্ডের শিকার নয় বছরের শিশু রাজা মিয়া আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার কালাম মাদবরের ছেলে। গ্রেপ্তার আরিফুল তাদের বাড়ির ভাড়াটিয়া ছিল। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, গত ২৮ মার্চ সন্ধ্যার পর থেকে শিশু রাজাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে রাতে তার বাবা কালামের মোবাইল ফোনে ফোন দিয়ে অপহরণকারীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এর পরপরই কালাম আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করতে যায়। তখন এলাকার লোকজন তাকে ফোন করে জানান, তার বাড়ির চারতলার ফ্ল্যাটে আরিফুলের বেলকনিতেই বস্তাবন্দী রাজার মরদেহ পাওয়া গেছে। পরে পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠায়। এ ঘটনার পরদিন আশুলিয়া থানায় মামলা দায়ের করেন নিহত শিশুর বাবা।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল আমিন বলেন, ঘটনার দিনই হত্যার অভিযোগে আরিফুলের স্ত্রীকে আটক করা হয়। কিন্তু তখন থেকেই পলাতক ছিলেন আরিফুল। আরিফ ওই তরুণীকে মিথ্যা স্ত্রী পরিচয় দিয়েই বাসা ভাড়া নিয়েছিলেন। এরপর হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়ে যায় সে। গত দুই মাস ধরে দ্রুত স্থান পরিবর্তন করছিল সে। কখনও নারায়নগঞ্জ, কখনও গাজীপুর আবার মাওনা এলাকায় তার লোকেশন দেখাচ্ছিল। সবশেষ প্রযুক্তির সহায়তায় পাবনার গ্রামের বাড়িতে আরিফুলের অবস্থান সনাক্ত হই। পরে রবিবার ভোরে অভিযান চালিয়র তাকে গ্রেপ্তার করি। হত্যাকাণ্ডের সাথে আরও কেউ সম্পৃক্ত আছে কি না এ জন্য আসামির রিমান্ড চাওয়া হবে। আজ দুপুরেই তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড