• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ.লীগ নেতার বাড়িতে গুলি ছুড়লেন দুর্বৃত্তরা

  নাঈম ইসলাম, সাভার

০৬ জুন ২০২১, ১০:৫৩
আ.লীগ নেতার বাড়িতে গুলি ছুড়লেন দুর্বৃত্তরা
ঘটনাস্থল পরিদর্শন (ছবি : দৈনিক অধিকার)

সাভারের বিরুলিয়া এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে কয়েক রাউন্ড গুলি করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৫ জুন) রাত ১১টার দিকে বিরুলিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের বাড়িতে এ ঘটনা ঘটে।

আব্দুল কাদের জানান, গত শুক্রবার তাকে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী রাস্তা আটকিয়ে হুমকি-ধামকি দেয়। বিষয়টি নিয়ে সেদিনই থানায় একটি অভিযোগ করেন তিনি। রাতে তিনি যখন ঘুমাতে যান তখন অতর্কিতভাবে তার বাড়ি লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এতে তার বাড়ির জানালার কাচঁ ভেঙে যায়। পরে আশাপাশের লোকজন জানতে পারলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তিনি বলেন, যারা হামলা করেছে তাদেরকে আমি সরাসরি দেখেছি। তারা হচ্ছে জাবেদ, মোজাম দেওয়ান ও মো মনির হোসেনসহ আরও দুই তিনজন সঙ্গে ছিল তাদেরকে দেখতে পাইনি। তার ওপর এরকম হামলার কারণ হিসেবে তিনি জানিয়েছেন, ২০২০ সালে আওয়ামী লীগের ওয়ার্ড পর্যায়ে একটি সম্মেলন হয়েছে। সেই সম্মেলনে আমাকে ওয়ার্ড সাধারণ সম্পাদক করা হয়েছে। তারা সেই পদ পায়নি। তাই আমাকে হত্যার উদ্দ্যেশে এই হামলা চালিয়েছে।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) অপূর্ব দত্ব বলেন, খরব পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা তার বাড়িতে গিয়ে গুলির করার ঘটনার কিছু চিত্র পেয়েছি। বাড়ির জানালার কাঁচ ছিদ্র দেখেছি। সব জেনে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড