• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে খেলনা পিস্তল দেখিয়ে চাঁদাবাজি, গ্রেপ্তার ২

  আরফাত হোসাইন, রাউজান (চট্টগ্রাম)

০৫ জুন ২০২১, ২০:৪৬
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের রাউজানে প্লাস্টিকের খেলনা অস্ত্র দেখিয়ে হুমকি ও চাঁদাবাজির অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজিতে ব্যবহৃত বিকাশ নম্বরের সিমকার্ডসহ মোবাইল সেট জব্দ করা হয়।

শুক্রবার (৪ জুন) দিবাগত রাত ২টায় কাউখালি উপজেলার বেতবুনিয়া উপজেলার চেহেরি বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কাউখালি উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হ্যাডম্যান পাড়ার মৃত আবুল কালাম মিয়ার ছেলে মো. মামুন উদ্দিন (২৮)। একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের টেইলাপাড়ার আনোয়ার হোসেন প্রকাশ ফকিরের ছেলে ইমরান হোসেন প্রকাশ মনা (৩০)।

পুলিশ জানায়, গত ২৯ মে নোয়াপাড়া থেকে জলিল নগর যাওয়ার কথা বলে অজ্ঞাত দুই যুবক যাত্রী বেশে রাউজানের মো. মনছুর আলমের সিএনজি চালিত অটোরিকশায় ওঠেন। যাত্রীদের কথা মতো গন্তব্যে পৌঁছালে আরও ২-৩ জন ব্যক্তি একত্রিত হয়ে চালককে মারধর করে আটকে রেখে। মুক্তিপণ হিসেবে ১ লাখ টাকা দাবি করলেও পরে স্ত্রীর কাছে ফোন করে বিকাশে দুইভাগে ৩০ হাজার টাকা আদায় করে।

পুলিশ আরও জানায়, ভুক্তভোগী মনছুরের হাতে একটি অস্ত্র দিয়ে ছবি তুলে রাখে অপরাধ চক্রের সদস্যরা। এ ঘটনা কাউকে বললে অস্ত্র দিয়ে তোলা ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেয়া হয়। পরে রাউজান থানায় অভিযোগ দেন ভুক্তভোগী সিএনজি চালক। অভিযোগের প্রেক্ষিতে টাকা পাঠানো বিকাশ নম্বরের মাধ্যমে পুলিশ অপরাধীদের শনাক্ত করে গ্রেপ্তার করে। এসময় উদ্ধার করা হয় প্লাস্টিকের খেলনার অস্ত্র ও চাঁদাবাজিতে ব্যবহৃত বিকাশ নম্বরসহ মোবাইল সেট।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‌‘অভিযোগ পেয়ে চাঁদাবাজিতে ব্যবহৃত বিকাশ নম্বরের মাধ্যমে শনাক্ত করে চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এ ঘটনায় জড়িত আরও একজন পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃতদের চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড