• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউপি নির্বাচনকে সামনে রেখে শিবচরে মতবিনিময় সভা

  ইমতিয়াজ আহমেদ, শিবচর (মাদারীপুর)

০৫ জুন ২০২১, ২০:৩৬
ছবি : দৈনিক অধিকার

মাদারীপুর জেলার শিবচরের ১৩টি ইউনিয়নে আগামী ২১ জুন অনুষ্ঠিত হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।

শনিবার (৫ জুন) দুপুরে উপজেলার ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে নানা পদক্ষেপ নেবার কথা জানান পুলিশ সুপার মো. গোলাম মোস্তফা রাসেল। এছাড়াও নির্বাচনের দিন ৩ স্তরের নিরাপত্তা বলয় সৃষ্টি করা হবে বলেও তিনি জানান।

জানা যায়, শনিবার দুুপুরে শিবচর উপজেলা পরিষদের নূর-ই-আলম চৌধুরী অডিটোরিয়ামে ২১ জুন অনুষ্ঠিতব্য ১৩ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত বিশেষ এক মতবিনিময় সভার আয়োজন করে শিবচর থানা।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর পুলিশ সুপার মো. গোলাম মোস্তফা রাসেল। সভায় প্রার্থীরা তাদের নানা অভিযোগ তুলে ধরেন।

পুলিশ সুপার মো. গোলাম মোস্তফা রাসেল বলেন, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে আমরা কাউকে এক চুলও ছাড় দেব না। নির্বাচনী আচরণবিধি মেনে চলতে হবে সবাইকে। নির্বাচন সুষ্ঠু করতে যা যা দরকার তাই করা হবে। রবিবার থেকে এ সকল ইউনিয়নে ব্লক রেইড করা হবে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে। নির্বাচন পর্যন্ত পুলিশি অভিযান অব্যাহত থাকবে। এলাকায় বহিরাগত পেলেই ব্যবস্থা নেওয়া হবে। সন্ত্রাসী কোনো কর্মকান্ড সহ্য করা হবে না।

এ সময় তিনি আরও বলেন, মোটর সাইকেলের কাগজপত্র না থাকলেই ব্যবস্থা নেয়া হবে। এ জন্য সবাইকে একদিনের সময় দেওয়া হল। রবিবার সকাল থেকেই অভিযান শুরু হবে। নির্বাচন সুষ্ঠু করতে আমরা কাউকে কোনো ছাড় দেব না।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ মোল্লা, পৌর মেয়র মো. আওলাদ হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা, এহসানুর রহমান ভূইয়া, সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) এম রাকিবুল হাসান, ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. শাহজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, পরিদর্শক (তদন্ত) মো. আমির সেরনিয়াবাতসহ অন্যরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড