• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

  ফরিদ মিয়া, টাঙ্গাইল

০৫ জুন ২০২১, ২০:১৯
ছবি : দৈনিক অধিকার

‘শিক্ষামন্ত্রীর ঘোষণা ছাত্রসমাজ মানে না’ এই শ্লোগানকে সামনে রেখে স্বাস্থ্যবিধি মেনে সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে টাঙ্গাইলের সাধারণ শিক্ষার্থীরা।

শনিবার (৫ জুন) শহরের নিরালা মোড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ চলাকালে শিক্ষার্থীরা বলেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি যে ঘোষণা দিয়েছে তা আমরা প্রত্যাখান করছি। দেশে যখন সবকিছু চালু, শুধু বন্ধ দেশের শিক্ষাপ্রতিষ্ঠান। এভাবে আর কতদিন আমরা বসে থাকবো? সীমিত পরিসরে বিশ্ববিদ্যালয় খোলা এখন সময়ের দাবি। এবং এটি বাস্তবায়নের জন্য আমরা জোর দাবি জানাচ্ছি।

বক্তারা বলেন, শিক্ষামন্ত্রী! আপনাকে আমরা প্রত্যাখান করছি। আপনি ব্যর্থ একজন শিক্ষামন্ত্রী। অতি তাড়াতাড়ি শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করছি। দেশে সবকিছু স্বাভাবিক চলছে তাহলে আমরা কি দোষ করেছি, এখন সময়ের দাবি শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেবার।

সমাবেশে বক্তব্য রাখেন, শিক্ষার্থী ফাতেমা রহমান বিথী, নাফিস আর রাফি, সানজিদা মীম, ইভানা জামান খান ঐর্শী, ফাহাদুল ইসলাম প্রমুখ। এ সময় বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড