• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাকরি দেয়ার কথা বলে ধর্ষণ করলেন চেয়ারম্যান

  অধিকার ডেস্ক    ২৭ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩৪

ধর্ষণ
ছবি : প্রতীকী

সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি নেতা হারুন অর রশিদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছে এক নারী। উপজেলার ফতেহপুর ইউনিয়নের বাসিন্দা নির্যাতনের শিকার সেই নারী বুধবার (২৬ সেপ্টেম্ভর) সন্ধ্যায় বাদী হয়ে বিশ্বম্ভপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগে জানা যায়, উপজেলা চেয়ারম্যান হারুন চাকরি ও সেলাই মেশিন দেওয়ার কথা বলে তার কার্যালয়ে ডেকে নিয়ে আসেন ওই নারীকে। এরপর তাকে বলা হয় যে, চাকরি পেতে হলে কিছু কাগজপত্রে স্বাক্ষর করতে হবে, সেজন্য ওপর তলার রুমে যেতে হবে। পরে ওপরের রুমে গেলে হারুন তাকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠে। এ ঘটনার পর তিনি পালিয়ে যান।

থানা সূত্রে জানা যায়, বর্তমানে ওই নারী বিশ্বম্ভপুর থানার পুলিশ হেফজতে রয়েছেন। এলাকাবাসীর অভিযোগ, ওই চেয়ারম্যান প্রায়ই মদ্যপান অবস্থায় থাকেন। নারীদের প্রায় সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে যৌন হয়রানি করেন তিনি।

উপজেলার ধনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার বলেন, উপজেলা চেয়ারম্যান হারুনের বিরুদ্ধে এর আগেও নারীদের যৌন হয়রানির অভিযোগ ছিল। কিন্তু তিনি ক্ষমতার দাপট দেখিয়ে ভুক্তভোগীদের হুমকি দিয়ে দমিয়ে রাখতেন। কিন্তু এবার তার সব কুকীর্তি মানুষ দেখেছে। আমরা এর বিচার চাই।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুর রহমান বলেন, পুলিশ এ ঘটনার তদন্ত করছে। আসামি পলাতক রয়েছে, তাকে গ্রেফতারের চেষ্টাও চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড