• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইন

  এম. ইদ্রিছ আলী, ময়মনসিংহ

০৫ জুন ২০২১, ১৪:১৮
ময়মনসিংহে ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইন
ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রাঙ্গণে ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।

শনিবার (৫ জুন) সকালে সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আসিফ হোসেন ডন এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন। জানা জায়, ৫ জুন সকাল থেকে ১৯ জুন বিকাল পর্যন্ত পক্ষকালব্যাপী জাতীয় ভিটামিন 'এ' প্লাস ক্যাম্পেইনের কার্যক্রম চালু থাকবে।

এ সময় সিটি কর্পোরেশনের সচিব- রাজীব কুমার সরকার, মেডিকেল অফিসার ডা. রেদাউর রহমান খান, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, জনসংযোগ কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। জানা যায়, ৩৩টি ওয়ার্ডে ৩০১টি টিকা কেন্দ্রে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুরু হয়েছে। এতে ৬ থেকে ১১ মাস বয়সী ৮,৬৯১ জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ৫৩,৭৩২ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের।

ক্যাম্পেইন চলাকালীন টিকা কেন্দ্র সমূহে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। এসব কেন্দ্রে উপস্থিত হয়ে নিজ শিশুকে ভিটামিন এ প্লাস ক্যাপসুল খাওয়ানোর জন্য সিটি কর্পোরেশনের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড