• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা সংক্রামণ ঠেকাতে নওগাঁ থেকে সান্তাহারে প্রবেশর পথ বন্ধ

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

০৫ জুন ২০২১, ১৩:৪২
dfhfg
ছবি : দৈনিক অধিকার

করোনা সংক্রমণ ঠেকাতে নওগাঁ পৌরসভা এলাকা গত বুধবার রাত ১২টা ১মিনিট থেকে শুরু হয়েছে ৭দিনের বিশেষ সর্বাত্মক লকডাউন। তবে বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভা নওগাঁ জেলার সীমান্ত এলাকা হওয়ায় ঝুঁকির মধ্যে রয়েছ।

নওগাঁ পৌরসভা লকডাউন দেওয়ার কারণে সান্তাহার শহর এলাকার বাহির থেকে ছা্ড়ছে লোকাল বাস, চলছে না দূরপাল্লার কোনো বাস।

নওগাঁ থেকে বিভিন্ন পথে সান্তাহারে মানুষ চলাচল করায় আতঙ্কিত হয়ে পড়েছে সান্তাহারের মানুষ। এমন অবস্থায় শুক্রবার (৪ জুন) বিকালে নওগাঁ থেকে সান্তাহার পৌর শহরের প্রবেশের প্রধান সড়ক বাঁশ দিয়ে বন্ধ করে দিয়েছে সান্তাহার পৌরসভার কর্তৃপক্ষ।

সান্তাহার পৌরসভার ১নং প্যানেল মেয়র জার্জিস আলম রতন বলেন, আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে শুক্রবার বিকেলে নওগাঁ থেকে সান্তাহার প্রবেশের প্রধান সড়কটি বাঁশ দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, করোনা সংক্রামণ ঠেকাতে নওগাঁ থেকে সান্তাহার প্রবেশের পথে বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করা আছে, আমরা সেখানে উপস্থিত থেকে চেষ্ঠা করছি যাতে জরুরী পরিবহন ব্যাতিত সাধারণ পরিবহন প্রবেশ করতে ও বাহির হতে না পারে।

এ বিষয়ে আদমদীঘি উপজেলা নিবার্হী অফিসার সীমা সারমিন বলেন, বগুড়া জেলা প্রশাসকের নির্দেশে নওগাঁ থেকে সান্তাহারে প্রবেশের প্রধান পথ বন্ধ করা হয়েছে।

বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, নওগাঁ পৌরসভা থেকে সান্তাহার পৌরসভা এলাকার দূরত্ব কম হওয়ার কারণে নওগাঁ থেকে সান্তাহার ও সান্তাহার থেকে নওগাঁয় জনগণের্ চলাচল বেশি থাকায় সান্তাহারেও করোনা সংক্রামণ বৃদ্ধি পেতে পারে বলে নওগাঁ থেকে সান্তাহার পৌরসভার প্রধান সড়ক বন্ধ করার নির্দেশ দিয়েছি।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড