• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনাগাজীতে নির্মাণের এক সপ্তাহের মধ্যেই সড়ক ভেঙ্গে খালে!

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান (ফেনী)

০৫ জুন ২০২১, ১২:৪২
সোনাগাজীতে নির্মাণের এক সপ্তাহের মধ্যেই সড়ক ভেঙ্গে খালে!
ভাঙ্গা সড়ক (ছবি : দৈনিক অধিকার)

ফেনীর সোনাগাজীতে সড়ক ও গার্ডওয়াল তৈরিতে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় কাজ সমাপ্ত হওয়ায় এক সপ্তাহের মধ্যেই বড় একটি অংশ ভেঙ্গে খালে পড়ার অভিযোগ পাওয়া গিয়েছে।

শনিবার (৫ জুন) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় সড়কের একটি অংশ ভেঙ্গে খালে পড়ে গেছে।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সুজাপুর- চরখোয়াজ তেমুহনী থেকে পূর্বদিকে হাজী আবদুস সালাম সড়কের (আকবর চাপরাশি সড়ক) হাজী আবদুস সালাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ৬২০ মিটার সড়ক কার্পেটিং ও গার্ডওয়াল নির্মানের জন্য ৫৬ লাখ টাকা এবং ব্রিজ নির্মাণের জন্য ২১ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। সম্প্রতি ব্রিজ সড়ক ও গার্ডওয়াল নির্মাণ কাজ সমাপ্ত করা হয়। কিন্তু এক সপ্তাহ না যেতেই সড়ক ভেঙ্গে খালে পড়ায় ক্ষুব্ধ স্থানীয় এলাকাবাসী।

সোনাগাজী উপজেলা ইঞ্জিনিয়ার মনির হোসেন খাঁন জানান- ঠিকাদার করিম হাজারী সড়কটির কাজ পেয়েছিল। সড়ক ভেঙ্গে পড়ার বিষয়টি তিনি অবগত হয়েছেন এবং ইতিমধ্যেই ঠিকাদারকে কাজ পুনঃসংস্কার করার জন্য বলা হয়েছে। কাজ ঠিকমতো বুঝিয়ে দেওয়া না হলে বিল কর্তনসহ ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড