• শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের বিয়েতে কান কাটা গেল বাবার

  রাকিব হোসেন আপ্র, লক্ষ্মীপুর

০৫ জুন ২০২১, ১০:২১
ছেলের বিয়েতে কান কাটা গেল বাবার
আহত সুলতান আহমেদ (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নে ছেলের বিয়ের অনুষ্ঠানে গিয়ে কান কাটা গেল সুলতান আহমেদ নামে এক বৃদ্ধের। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে কনে পক্ষের হামলায় ওই বৃদ্ধ সহ অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (৪ জুন) বিকালে লক্ষ্মীপুর চরউভূতি গ্রামে কনের বাড়িতে ঘটনাটি ঘটে। কনে ওই গ্রামের বাসিন্দা ইব্রাহিমের মেয়ে।

আহতরা হলেন- বর মো. রুবেল হোসেন, বরের বাবা সুলতান আহমেদ, ভাই মো. ইউসুফ, মুকসুদুর রহমান, মোরশেদ আলম ও রোজিনা আক্তার সহ অন্তত ২০ জন। তারা সবাই একই ইউনিয়নের চরমনসা গ্রামের বাসিন্দা। আহতদের মধ্যে ৫ জন লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বরের বাবা পানি খেতে চাইলে তাকে পানি দেওয়া হয়নি। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে কনে পক্ষের লোকজন ধারালো দা, বাঁশ ও লাঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় বরের বাবার কান কাটা যায়। এলোপাতাড়ি পিটুনি ও কিলঘুষিতে আহত হন অন্তত ২০ জন।

বরের বড় ভাই মো. ইউসুফ বলেন, বর ও কনে পক্ষের তুচ্ছ বাকবিতন্ডাকে সংঘর্ষে রূপ দেয় স্থানীয় তৃতীয় একটি পক্ষ। যে কারণে আমরা নববধূকে নিয়ে আসতে পারিনি। উল্টো মার খেয়ে এখন হাসপাতালে ভর্তি আছি।

বর মো. রুবেল হোসেন বলেন, যেহেতু একটা ঘটনা ঘটে গেছে, সেহেতু এটা অবশ্যই সমাধান হবে।

তবে এ ঘটনায় অভিযুক্ত কনে পক্ষের কারও বক্তব্য জানা যায়নি।

এদিকে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসীম উদ্দিন বলছেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে এ বিষয়ে খোঁজখবর নিতে একজন অফিসারকে দায়িত্ব দেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড