• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে কিশোর হত্যা মামলার দুই আসামি আটক

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৫ জুন ২০২১, ০৮:৫৯
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে কিশোর গ্যাংয়ের হাতে নিহত প্রবাল হত্যা মামলার অন্যতম দুই আসামিকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

শুক্রবার (৪জুন) সন্ধ্যায় দূর্জয় মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- কমলপুর দূর্জয় মোড় এলাকার আক্তার হোসেনের ছেলে রাজন মিয়া (২৬) ও মৃত ফুল মিয়ার ছেলে তৌহিদ (২৫) মিয়া।

র‌্যাব ক্যাম্প সূত্রে জানায়, গত ১ জুন ভৈরব শহরের বাসস্টেন্ড দূর্জয় মোড় এলাকার সরদার হোটেলের পিছনে কিশোর গ্যাং ধারালো অন্ত্র দিয়ে এ কে এম মহিউদ্দিন ওরফে প্রবালকে হত্যা করা হয়, এরই প্রেক্ষিতে র‌্যাব আভিযান চালিয়ে হত্যা মামলার অন্যতম আসামি রাজন মিয়া ও তৌহিদ মিয়াকে আটক করে।

র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, সাম্প্রাতিক সময়ের সারা দেশে কিশোর গ্যাং কালচার ভয়াবহ আকার ধারণ করেছে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের অপরাধের ধরণও পাল্টে যাচ্ছে। এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা, দখলবাজ, চাঁদাবাজি, চুরি-ছিনতাই থেকে শুরু করে খুনাখুনিসহ নানা অপরাধে কিশোর-তরুণরা জড়িয়ে পড়ছে। এ সকল অপরাধ দমনে র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি ও অভিযান অব্যাহত আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড