• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসুস্থ মেয়েকে বাঁচাতে না পেরে..

  হবিগঞ্জ প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর ২০১৮, ০৮:১৩
আত্মহত্যা
ছবি : প্রতীকী

হবিগঞ্জের মাধবপুরে সঞ্জিত প্রধান (৩৫) নামে এক আদিবাসী দিনমজুর আত্মহত্যা করেছে। বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বাঁশ ঝাড়ে গলায় শার্ট পেঁছানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, দিনমজুর সঞ্জিত প্রধান বাগানে কাজ না থাকায় আশপাশের বিভিন্ন এলাকার বস্তিতে কৃষি শ্রমিক হিসেবে কাজ করতেন। তিনি বিভিন্ন জনের কাছ থেকে চড়া সুদে ঋণ নেন। তবে এরই মধ্যে সঞ্জিত অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েন। পাওনাদাররা ঋণের টাকা পরিশোধ করতে তাকে চাপ সৃষ্টি করতে থাকে। পাওনাদারের চাপ ও টাকা পরিশোধে ব্যর্থ হয়ে প্রায় ৮ মাস আগে সঞ্জিত বাড়ি থেকে পালিয়ে যান।

এরই মধ্যে তার একমাত্র মেয়ে নানা রোগ-ব্যধিতে আক্রান্ত হয়ে গত শনিবার তার শ্বশুরবাড়ি রশিদপুর চা বাগানে মারা যায়। এ খবর পেয়ে সঞ্জিত সেখান থেকে সোমবার সন্ধ্যায় সুরমা চা বাগান থেকে তার বাড়িতে আসেন। এরপর রাত ১০টার দিকে সঞ্জিত তার মাকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যাচ্ছেন বলে ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

বুধবার সকালে স্কুলের ছাত্রছাত্রীরা বাঁশ ঝাড়ে গলায় শার্ট পেঁছানো অবস্থায় সঞ্জিতের মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে মাধবপুর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেছে। নিহত সঞ্জিত প্রধান সুরমা চা বাগানের ললিত প্রধানের ছেলে।

মাধবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ব্যাপারে মাধবপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড