• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের সম্মেলন অনুষ্ঠিত

  দিনাজপুর প্রতিনিধিঃ

২৭ সেপ্টেম্বর ২০১৮, ০০:২৩

ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের এজিএম (সেলস এন্ড মার্কেটিং) রোকনুজ্জামান বলেন, সাড়ে ৩ বছরে ৩২ লাখ ওমেরা গ্যাস ব্যবহার করা হয়েছে। কিন্তু কোন পরিবারেই কোন দুর্ঘটনা ঘটেনি। প্রমান হয়েছে নিরাপদ ও আস্থা অর্জনে এ গ্যাস জনপ্রিয়তা লাভ করেছে।

বুধবার (২৬ সেপ্টেম্বর) দিনাজপুর গ্রীণ ভিউতে ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড ২০১৮ এর রিটেইলার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রোকনুজ্জামান এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ওমেরা গ্যাস খনিজ ও অপরিশোধিত তেল দিয়ে তৈরি। এ গ্যাস কালি হয় না ও নিরাপদ। পরিবারের মা বোনদের এ গ্যাস ব্যবহারে উৎসাহিত করতে হবে যেন এ গ্যাস ব্যবহার করতে গিয়ে কো দুর্ঘটনা শিকার যেন না হয়।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সেলস এন্ড মার্কেটিংএর অ্যাসিস্টেন ম্যানেজার সবুজ হোসেন, এক্সিকিউটিভ সেলস এন্ড মার্কেটিং এর জিএম জাকির হোসেন, রজব এন্ড ব্রাদার্স এক্সক্লুসিভ ডিস্টিবিউটার ব্যবস্থাপনা পরিচালক মোঃ রজব আলী সরকার প্রমুখ। সভাপতিত্ব করেন ওমেরা পেট্রোলিয়াম লিমিটেডের রজব এন্ড ব্রাদার্স চেয়ারম্যান রওশন আলী সরকার। সম্মেলনে প্রায় ৭ শত খুচরা বিক্রেতা অংশ গ্রহন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড