• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিগঞ্জে বহু মামলার আসামি বাহার আলী গ্রেপ্তার

  আরাফাত আলী, কালিগঞ্জ (সাতক্ষীরা)

৩০ মে ২০২১, ২১:২১
ছবি : দৈনিক অধিকার

সাতক্ষীরার কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি’র সাবেক চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেন হত্যা মামলাসহ চাঁদাবাজি, অস্ত্র, ডাকাতি মামলার আসামি বাহার আলী তরফদারকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৩০ মে) সকালে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের শংকরপুর গ্রামে অবস্থিত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের শংকরপুর এলাকার জব্বার তরফদারের ছেলে বাহার আলী তরফদার হত্যা, অস্ত্র, ডাকাতি, বিস্ফোরক, মাদকসহ একাধিক মামলার আসামি। রবিবার সকালে উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, সিহাবুল ইসলাম ও মিলন বিশ্বাসের নেতৃত্বে পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে আসামি বাহার আলীর বাড়িতে অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেপ্তার করা হয়। বেলা ১ টার দিকে আসামি বাহার আলীকে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৮ সেপ্টেম্বর রাতে কৃষ্ণনগর বাজারে অবস্থিত যুবলীগ কার্যালয়ে অবস্থানকালে সন্ত্রাসীরা চেয়ারম্যান মোশারফ হোসেনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। পরবর্তীতে চেয়ারম্যান মোশারফ হোসেনের মেয়ে সাফিয়া পারভীন বাদী হয়ে ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও কৃষ্ণনগর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জলিল গাইনকে প্রধান আসামি করে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

পুলিশ অভিযান চালিয়ে আসামি জলিলকে আটক করে কৃষ্ণনগর এলাকায় অস্ত্র উদ্ধার করতে গেলে স্থানীয় জনতা আসামি জলিলকে ছিনিয়ে নিয়ে পিটিয়ে মেরে ফেলে। বাহার আলী ওই হত্যা মামলার ৩ নম্বর আসামি। মোশারফ হত্যা মামলায় বাহার আলী জামিনে থাকলেও তার নামে একাধিক ওয়ারেন্ট ছিল বলে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড