• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে সেনাবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি উদ্ধার 

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

১১ মে ২০২১, ১৫:২৩
বিভিন্ন সরঞ্জাম
রুমায় সেনা বাহিনীর অভিযানে উদ্ধারকৃত অস্ত্র-গুলি মাদকসহ বিভিন্ন সরঞ্জাম (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে রুমা উপজেলায় সন্ত্রাসীদের আস্তানায় সেনাবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি ও মাদক'সহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) ভোরে রুমা উপজেলার মিনঝিড়ি পাড়া এলাকায় একটি পাড়ারের জুম ঘরে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ এসব সরঞ্জাম উদ্ধার করা হয়।

সেনাবাহিনী সূত্রে জানা যায়, অস্ত্রধারী সন্ত্রাসীরা সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে গুলি চালালে সেনাবাহিনীও পাল্টা গুলি চালালে এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ওই আস্তানায় তল্লাশি চালিয়ে রাশিয়ার তৈরি দুইটি এসএমজি, তিনটি ম্যাগজিন, ১৫ রাউন্ড গুলি, দেশীয় মদ, আফিম ও সন্ত্রাসীদের ব্যবহৃত ইউনিফর্মসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সেনাবাহিনীর রুমা জোনের কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জোবায়ের শফিক বলেন, অস্ত্রধারী সন্ত্রাসীরা পাহাড়ে জুম ঘরে অবস্থান করার সংবাদ পেয়ে সেনাবাহিনীর সদস্যরা ওই এলাকায় অভিযান চালায়। এসময় সেনাবাহিনীর সদস্যদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালালে। সেনা সদস্যরাও পাল্টা গুলি চালায়। পড়ে এক পর্যায়ে সন্ত্রাসীরা সেখান থেকে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি ও মাদকসহ সন্ত্রাসী কাজে ব্যবহারের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন : ‘মাস্ক ছাড়া বেচাকেনা, করোনা ধরলে পরে চিকিৎসা’

উল্লেখ্য সন্ত্রাসীরা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন পরিস্থিতিকে কাজে লাগিয়ে জনসাধারণকে অস্ত্রের ভয় ভীতি দেখিয়ে প্রভাব বিস্তার করে আসছিল। এ সন্ত্রাসী দল গুলো দরিদ্র জনগণকে জিম্মি করে বিপুল পরিমাণ চাঁদা আদায় ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে ত্রাসের রাজত্ব কায়েমের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছিল।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড