• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহ শহরে যুবককে পিটিয়ে আহত

ঝিনাইদহ প্রতিবেদক

  অধিকার ডেস্ক    ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০১:৩৩

ঝিনাইদহে যুবককে পিটিয়েছে শ্বশুড় বাড়ির লোকজন।
চিকিৎসারত অবস্থায় আহত বাসুদেব। ছবি : দৈনিক অধিকার।

ঝিনাইদহ শহরের চাকলাপাড়া সার্কিট হাউজের সামনে বাসুদেব (২৬) নামের এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। সোমবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। আহত বাসুদেব জেলা সদরের কালীচরনপুর গ্রামের বাদল দাসের ছেলে।

আহতের মা স্বরস্বতী দাস দৈনিক অধিকারকে জানান, বাসুদেব বৈদ্যুতিক তার মেরামতের কাজ করে। প্রেমের সম্পর্কের জেরে গেল প্রায় ৬ মাস আগে শহরের চাকলাপাড়া এলাকায় বৃষ্টি নামের একটি মেয়েকে বিয়ে করে। বিয়ের পর থেকেই শশুড় বাড়ির লোকজনের সাথে তাদের ঝামেলা চলে আসছিল।

বর্তমানে তার ছেলে বউকে বাড়িতে আসতে দেয় না ছেলের শ্বশুর বাড়ির পরিবারের লোকজন। এ নিয়েও দুই পরিবারে দ্বন্দ চলছে। তিনি আরো জানান, বাসুদেব রাতে কালীচরণপুর থেকে সহকর্মি ইমরানের কাছ শহরের চাকলাপাড়া সুইপার কলোনি এলাকায় যায় ড্রিল মেশিন আনতে। মেশিন নিয়ে ফেরার পথে সার্কিট হাউজের সামনে বৃষ্টির ভাই তুষার সহ কয়েকজন তাকে রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে স্থানীয়দের মাধ্যমে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: শাহ আলম প্রিন্স জানান, বাসুদেব এর বুকে আঘাতের চিহ্ন রয়েছে। মাথায় কিছুটা কেটে গেছে। তবে সে আশঙ্কামুক্ত।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, ঘটনাটি জানার পর পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড