• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেঘ দেখলেই উধাও হোসেনপুরের পল্লিবিদ্যুৎ

  মো. সাগর মিয়া, হোসেনপুর, কিশোরগঞ্জ

১০ মে ২০২১, ১৯:৩৫
হোসেনপুর
অন্ধকারে ঢেকে যায় হোসেনপুর (ছবি : দৈনিক অধিকার)

শতভাগ বিদ্যুতায়িত উপজেলা হলেও বিদ্যুৎ বিভ্রাটে বিপর্যস্ত হয়ে পড়েছেন কিশোরগঞ্জের হোসেনপুরের পল্লিবিদ্যুৎ গ্রাহকরা। আকাশে একটু মেঘ জমলে আর হাল্কা বাতাস হলেই কোথায় যেন উধাও হয়ে যায় এখানকার পল্লিবিদ্যুৎ। শুরু হয় অপেক্ষার পালা। আর বিদ্যুৎ পেতে সময় লাগে ঘণ্টার পর ঘণ্টা। কখনো কখনো লেগে যায় সারাদিন।

আর এতে উপজেলায় ব্যবসা-বাণিজ্য এবং কলকারখানার উৎপাদন ব্যাহত হচ্ছে। প্রচণ্ড গরমে মানুষের ভোগান্তি বেড়েছে। মানুষের ফ্রিজের খাবার গলে নষ্ট হয়ে যাচ্ছে। গ্রাহকদের দুর্ভোগ চরমে। শিক্ষার্থীদের লেখাপড়া ব্যাহতসহ রাতে গরমে মানুষ ঘুমাতে পারছে না।

রবিবার (৯ মে) হালকা বাতাস হওয়ার প্রায় ৫ ঘণ্টার পরও দেখা মেলেনি বিদ্যুতের। এছাড়াও প্রতিনিয়ত ঘটছে এ ঘটনা। বৈশাখের ঝড়বৃষ্টির দাপট শুরু থেকেই বিদ্যুতেই এই দীর্ঘ সময়ের লোডশেডিং নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

নাম প্রকাশে এক পল্লিবিদ্যুৎ গ্রাহক জানান,আকাশে মেঘ জমলেই বিদ্যুৎ চলে যায়। আর সামান্য ঝড়-বৃষ্টি হলে তো কোনো কথাই নেই। তখন এই বিদ্যুতের তাঁর ছিঁড়ে নয়তো লাইনের উপর গাছগাছালি পড়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। নতুবা ত্রুটি দেখা দেয় ৩৩ কেভি লাইনে।

আরও পড়ুন : ‘মাস্ক ছাড়া বেচাকেনা, করোনা ধরলে পরে চিকিৎসা’

এ ব্যাপারে হোসেনপুর পল্লিবিদ্যুতের ভারপ্রাপ্ত ডেপুটি জেনারেল ম্যানেজার দৈনিক অধিকারকে বলেন, কাল বৈশাখীর ঝড় হলে লাইনে বিভিন্ন জায়গায় সমস্যা দেখা দেয়। এছাড়াও অনেক সময় ঝড়ে কিশোরগঞ্জ গ্রিডে সমস্যা দেখা দেয়। আমাদের লোকজন দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আশা করছি শীঘ্রই এ সমস্যার সমাধান হবে। আমরা গ্রাহককে ২৪ ঘণ্টাই বিদ্যুৎ দিতে চাই।

ওডি/হাসান

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড