• সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমতলীতে ভোগদখলীয় জমি ও বসতবাড়ী দখলের চেষ্টা!

  কাজি শাহরিয়ার, আমতলী (বরগুনা)

০৯ মে ২০২১, ১২:৫৩
আমতলীতে ভোগদখলীয় জমি ও বসতবাড়ী দখলের চেষ্টা!
ছবি : সংগৃহীত

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের কুলাইরচর এলাকায় প্রবাসী ইলিয়াস হাওলাদার নামের এক ব্যক্তির ভোগদখলীয় জমি ও বসতবাড়ী জোরপূর্বক দখল করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের কুলাইরচর এলাকার প্রবাসী ইলিয়াস হাওলাদারের কবলাকৃত সম্পত্তি প্রায় ৫০ বছর ধরে ভোগে দখল করে আসছে। উক্ত সম্পত্তির প্রতি কু-দৃষ্টি পরে একই এলাকার একাধিক মামলার আসামী মতলেব প্যাদা গংদের। গত ৭ এপ্রিল ওই ভোগদখলীয় জমি দখল নিতে মোতলেব প্যাদা, জামাল বিশ্বাস ও রিয়াজ বিশ্বাস গংরা দেশীয় অস্ত্র, লাঠিসোটা নিয়ে জোর করে প্রবাসীর বাড়ীতে প্রবেশ করে বাড়ীর আইল সিমানার মাটি কেঁটে ফেলে। স্ত্রী খালেদা বেগমকে জীবন নাশের হুমকি প্রদান করেন।

এ ঘটনায় প্রবাসী ইলিয়াস হাওলাদারের স্ত্রী খালেদা বেগম আজ (শনিবার) মতলেব প্যাদা, জামাল বিশ্বাস ও রিয়াজ বিশ্বাসকে আসামি করে আমতলী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রবাসীর স্ত্রী খালেদা বেগম বলেন, আমার স্বামী বিদেশ থাকার সুযোগে একাধিক মামলার আসামি মতলেব প্যাদা আমাদের ভোগদখলীয় জমি ও বসতবাড়ী জোরপূর্বক দখল নিতে বাড়ির আইল সিমানা কেটে ফেলে এবং আমাদের জীবন নাশের হুমকি দেয়।

অভিযুক্ত মতলেব প্যাদার কাছে জানতে চাইলে তিনি এ বিষয় কোন কথা বলবেন না বলে জানান।

আমতলী থানার এসআই শুভ বাড়ৈ মুঠোফোনে জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে তাদের কাগজপত্রসহ থানায় আসার জন্য বলা হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম হাওলাদার মুঠোফোনে বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড