• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পর হুইলচেয়ার পেল সেই বৃদ্ধ

  সাতক্ষীরা প্রতিনিধি

০৫ মে ২০২১, ১৪:২০
হুইলচেয়ারে অসহায় বৃদ্ধ মো. আবুল কাশেম
হুইলচেয়ারে অসহায় বৃদ্ধ মো. আবুল কাশেম। (ছবি : দৈনিক অধিকার)

দৈনিক অধিকারে সংবাদ প্রকাশের পর হুইলচেয়ার পেলেন সাতক্ষীরার সেই অসহায় বৃদ্ধ মো. আবুল কাশেম।

বুধবার (৫ মে) দুপুরে ‘ডু সামথিং ফাউন্ডেশন’ এর সার্বিক ব্যবস্থাপনায় তার কাছে হুইলচেয়ার পৌঁছে দেন দৈনিক অধিকারের সাতক্ষীরা প্রতিনিধি মো. মুশফিকুর রহমান।

এর আগে গত ২৬ এপ্রিল দৈনিক অধিকারে ‘একটি হুইলচেয়ারের জন্য অসহায়ের আকুতি’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে তা ‘ডু সামথিং ফাউন্ডেশন’ এর নজরে আসে। পরে তারা আফতাব খান টুলু নামের একজন বিশিষ্ট সমাজসেবকের অর্থায়নে এবং সাতক্ষীরার উপকূল এক্সপ্রেস খ্যাত শাহীন বিল্লাহর সহযোগিতায় মো. আবুল কাশেমের জন্য হুইলচেয়ারের ব্যবস্থা করে দেন।

হুইলচেয়ার পেয়ে মো. আবুল কাশেম বলেন, আমি প্রতিবন্ধী মানুষ, প্রায় এক যুগ ধরে চলতে-ফিরতে পারিনা। এই হুইলচেয়ারে করে আবার আমি এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে পারবো। আমার কষ্ট লাঘব করার জন্য ‘ডু সামথিং ফাউন্ডেশন’ কে অসংখ্য ধন্যবাদ।

হুইলচেয়ার তুলে দেওয়ার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক অধিকারের সাতক্ষীরা প্রতিনিধি মো. মুশফিকুর রহমান (রিজভি), অনলাইন নিউজ পোর্টাল সাতক্ষীরা প্রতিদিন-এর নির্বাহী সম্পাদক আমির হোসেন খান চৌধুরী, স্বেচ্ছাসেবক হাসিব বাবু রনিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গত, 'আসুন উন্নত বাংলাদেশের জন্য একসাথে কাজ করি' স্লোগান ধারণ করে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করে চলেছে 'ডু সামথিং ফাউন্ডেশন'। এটি তাদের ১৯৩তম প্রয়াস।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড