• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে তিন ছিনতাইকারী গ্রেপ্তার

  নজরুল ইসলাম শুভ,সোনারগাঁও

০৫ মে ২০২১, ১৩:৫৩
গ্রেপ্তারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর আল নূর কারখানার সামনে থেকে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৫ মে) সকালে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (৪ মে) দিবাগত রাতে ছিনতাইয়ের চেষ্টা কালে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি ছোরা ও নগদ ১১শ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় ছিনতাই ও ডাকাতি মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- কাঁচপুর পুরানবাজার এলাকার মো. মফিজুল ইসলামের ছেলে মো. হৃদয় হোসেন (২২), আড়াইহাজার থানার বাড়ৈপাড়া এলাকার মৃত হক সাহেবের ছেলে ইউনুছ মাহমুদ বিজয় (২৬) ও কাঁচপুর কতুবপুর এলাকার মৃত মজিবুর রহমানের ছেলেজসিম উদ্দিন (২৫)।

সোনারগাঁও থানার এএসআই আলমগীর হোসেন জানান, আল নূর কারখানার সামনে ৮-১০ জনের একটি দল মহাসড়কের চলাচলরত বিভিন্ন অটো ও সিএনজিতে যাত্রীদের ভয় দেখিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় এ তিনজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ছিনতাই ও ডাকাতি মামলায় ওয়ারেন্ট রয়েছে। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড