• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁর অসহায়দের আর্থিক সহায়তা প্রদান

  কাজী কামাল হোসেন, ব্যুরো প্রধান, রাজশাহী

০৫ মে ২০২১, ১৩:২১
ছবি : দৈনিক অধিকার

নওগাঁর মান্দার ভারশোঁ ইউনিয়ন পরিষদে কর্মহীন দিনমজুর, খেটে খাওয়া ও দুস্থদের মাঝে আর্থিক ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (৫ মে) ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের নেতৃত্বে এই কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় পরিষদে আসা বিভিন্ন সুবিধাভোগীদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক প্রদান করা ও হ্যান্ডস্যানিটাইজার স্প্রে করা হয়।

জানা গেছে, পুরো ইউনিয়নে করোনাকালীন সময়ে সরকারের প্রদান করা মানবিক সহায়তা হিসেবে ৫শ টাকা করে ৫শ জন ও ১ হাজার ৬৬২জনকে ভিজিএফ (অর্থ) ৪৫০ টাকা করে দেওয়া হচ্ছে। এছাড়াও দুস্থ মাতার ৩০কেজি চাল ২শ জন, মাতৃত্বকালীন ভাতা ৪হাজার ৮শ টাকা করে ৫০ জন, তালিকাভুক্ত কর্মহীনদের মোবাইলে ২হাজার ৫শ টাকা করে ৯৩৫ জন এবং বয়স্ক-বিধবা-প্রতিবন্ধী ভাতা ১হাজার ৯৫০জনের মাঝে এ সব আর্থিক ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

আরও পড়ুন : সুবর্ণচরে ব্রি জাতের বোরো আবাদে বাম্পার ফলন

চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষ্যে সরকার এই সকল সুবিধা প্রদান করছেন। আমিও চেষ্টা করছি সরকারের দেওয়া এই সকল সহায়তা প্রকৃত সুবিধাভোগীদের হাতে সঠিক ভাবে পৌঁছে দেওয়ার জন্য। তাই আমিসহ পরিষদের সকল সদস্যরা কঠোর পরিশ্রম করে সবার সার্বিক সহযোগিতা নিয়ে এই কর্মসূচি বাস্তবায়ন করছি। আশা রাখি আগামীকাল বৃহস্পতিবারের মধ্যে সকল সুবিধাভোগীদের হাতে এই সহায়তাগুলো পৌঁছে যাবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড