• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে ধরা পড়ল সেই নিলয়

  সারাদেশ ডেস্ক

০৫ মে ২০২১, ১০:৪৩
মজাদ মাহমুদ নিলয়
বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আমজাদ মাহমুদ নিলয়। (ছবি: সংগৃহীত)

অবশেষে পুলিশের হাতে ধরা পড়েছেন গৃহকর্মীকে ধর্ষণের দায়ে অভিযুক্ত সেই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আমজাদ মাহমুদ নিলয়।

মঙ্গলবার (৪ মে) চাঁদপুর মডেল থানা পুলিশ ভোলার বোরহানউদ্দিন থেকে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, চাঁদপুর শহরের ওয়ারলেস এলাকার বীর মুক্তিযোদ্ধা সিরাজ বরকন্দাজের বাড়িতে ভাড়া বাসায় বসবাস করতেন আব্দুল মাজেদ-শাহনাজ বেগম দম্পতি। তারা দুইজনই চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ কর্মরত। তাদের সন্তান আমজাদ মাহমুদ নিলয় ঢাকায় একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতেন। কিন্তু করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় চাঁদপুরের বাসায় অবস্থান শুরু করেন নিলয়।

বাবা-মা কর্মস্থলে যাওয়ার সুযোগে গৃহকর্মী তরুণীকে একা পেয়ে ধর্ষণ করতেন তিনি। ঘটনার শিকার অসহায় ওই তরুণী নিলয়ের বাবা-মাকে এমন অনৈতিক কাজের অভিযোগ দিয়ে কখনো প্রতিকার পাননি। উল্টো তার ভাগ্যে জুটেছে অপবাদ আর মারধর।

সবশেষ গত ৩০ এপ্রিল এসব থেকে পরিত্রাণ পেতে বাসা থেকে পালিয়ে সড়কে এসে আত্মহত্যার চেষ্টা করেন ওই তরুণী। তবে স্থানীয়দের কারণে তা ব্যর্থ হয়। এক পর্যায়ে ঘটনাটি জেলা পুলিশ সুপার মিলন মাহমুদের নজরে পড়ে। পরে জেলা পুলিশ সুপারে নির্দেশে সদর মডেল থানায় ঘটনার শিকার অসহায় ওই তরুণী নিলয় ও তার বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

চাঁদপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রশিদ বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে এই মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) কবির হোসেন আত্মগোপনে থাকা নিলয়কে গ্রেপ্তার করতে সক্ষম হন।

এর আগে ৩০ এপ্রিল এই মামলার অপর আসামি নিলয়ের মা শাহনাজ বেগমকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। তবে এখনো পলাতক রয়েছেন নিলয়ের বাবা আব্দুল মাজেদ। গ্রেপ্তার নিলয়কে বুধবার (৫ মে) চাঁদপুরের আদালতে হাজির করার কথা রয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড